ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   ‘রইস’ থেকে বাদ পড়ছেন মাহিরা?

‘রইস’ থেকে বাদ পড়ছেন মাহিরা?

October 10, 2016 - 9:38 AM

বিনোদন ডেস্ক : বলিউড সিনেমায় অভিষেক হওয়াটা এক রকম স্বপ্ন পূরণের মতোই ছিল পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের। কারণ অভিষেক হতে যাচ্ছিল বলিউড কিং শাহরুখ খানের বিপরীতে।

কিন্তু গত মাসে কাশ্মীরের উরিতে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলা ভেঙে দিচ্ছে মাহিরার সব স্বপ্ন। শোনা যাচ্ছে, রইস সিনেমায় মাহিরার পরিবর্তে অন্য কাউকে নেওয়ার কথা ভাবছেন প্রযোজক রিতেশ সিধওয়ানি।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘অনেক কষ্ট হলেও রিতেশ সিধওয়ানিকে সিদ্ধান্তটি নিতে হয়েছে। গত কয়েক মাস থেকে তাকে বাদ দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে এবং উরি অ্যাটাকের পর এ চাপ প্রতিনিয়ত বাড়ছে। বর্তমান পরিস্থিতি এমন হয়েছে যে, পাকিস্তানি কোনো শিল্পীকে নিয়ে শুটিং করা অসম্ভব। তাই বিষয়টির বিকল্প হিসেবে অনেক কিছুই ভাবা হয়েছে। এমনকি দুবাই গিয়ে শুটিংয়ের চিন্তাও করা হয়েছে। কিন্তু মনে হচ্ছে না তা হবে। দুভার্গ্যবশত মাহিরাকে তার কাজ থেকে অব্যাহতি দেওয়া হচ্ছে।’

সূত্রটি আরো জানিয়েছেন, রইস টিমকে আগামী দুই সপ্তাহের মধ্যে নতুন একজনকে খুঁজে বের করতে হবে।

এর আগে পাকিস্তানি অভিনয়শিল্পী ফাওয়াদ খান এবং মাহিরা খান থাকায় করণ জোহর পরিচালিত অ্যায় দিল হ্যায় মুশকিল এবং শাহরুখ খানের রইস সিনেমাটি নিষিদ্ধের দাবি তোলে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। তারা জানায়, ভারতে সিনেমা মুক্তি দিতে হলে পাকিস্তানি শিল্পীদের দৃশ্য বাদ দিতে হবে। এমনকি পাকিস্তানি শিল্পীদের ভারত ছাড়ার জন্য ৪৮ ঘণ্টা সময় বেধে দেয় তারা।

১৮ সেপ্টেম্বর, কাশ্মীরের উরির সেনাঘাঁটিতে হামলায় ভারতের ১৮ সেনাসদস্য নিহত হয়। এর পরই পাক-ভারত সম্পর্কে ব্যাপক উত্তেজনা দেখা দেয়।

আপনার মতামত জানানঃ