ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   যুক্তরাষ্ট্র নয়, মুম্বাইয়ে চিকিৎসা করাবেন সঞ্জয় দত্ত

যুক্তরাষ্ট্র নয়, মুম্বাইয়ে চিকিৎসা করাবেন সঞ্জয় দত্ত

আগস্ট ২৯, ২০২০ - ৭:১৭ অপরাহ্ণ
যুক্তরাষ্ট্র নয়, মুম্বাইয়ে চিকিৎসা করাবেন সঞ্জয় দত্ত

বলিউডের তরকা সঞ্জয় দত্তের ফুসফুস ক্যানসার ধরা পড়ার পর থেকে উৎকণ্ঠায় ভক্তকুল ও বলিউড পাড়া। শুরুতেই অভিনেতা বলেছিলেন চিকিৎসা করার জন্য তিনি যুক্তরাষ্ট্রে যাবেন। এজন্য গেল সপ্তাহে ভিসাও পান তিনি। তবে নতুন খবর হচ্ছে, যুক্তরাষ্ট্র নয়, মুম্বাইয়ে চিকিৎসা করাবেন বলিউডের সঞ্জুবাবা।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম হাঙ্গামার খবরে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রে চিকিৎসা করাবেন কি না, তা নিয়ে দোটানায় রয়েছেন সঞ্জয় দত্ত। কারণ ভারতের মতোই যুক্তরাষ্ট্রেও করোনা পরিস্থিতি। এমন সময়ে সেখানে যাওয়ার সিদ্ধান্ত বেশ কঠিন বলে মনে করছেন এই অভিনেতা। এরই মধ্যে ভারতেই চিকিৎসা গ্রহণ করেছেন তিনি। তবে এই মুহূর্তে তিনি চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যাবেন কি না তা নিয়ে এখনো কিছু বলতে পারছেন না। তবে তার চিকিৎসার চলমান অবস্থা আর কোভিড এর পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি যেতেও পারেন।

চলতি মাসের শুরু দিকে সঞ্জয় দত্ত ঘোষণা দেন, স্বাস্থ্যগত কারণে তিনি চলচ্চিত্র থেকে সাময়িক বিরতিতে যাবেন। এমন সংবাদে তার সন্তানসহ স্ত্রী দুবাই থেকে ফেরেন। এরপর গেল ১৪ আগস্ট করোনা মনে করে হাসপাতালে ভর্তি হলে দুইদিন থাকার পর তাকে ছেড়ে দেওয়া হয়। এর দুদিন পর নানাবতী হাসপাতাল থেকে তার চতুর্থ স্টেজের ক্যান্সারের কথা জানানো হয়।

সঞ্জয় দত্তকে সর্বশেষ মহেশ ভাট পরিচালিত ‘সড়ক টু’ ছবিতে দেখা গেছে। এতে সঞ্জয় দত্ত ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরসহ অনেকে। এছাড়া বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমার কাজ হাতে রয়েছে তার। এ ছাড়া মুক্তির প্রতীক্ষায় রয়েছে বেশ কয়েকটি ছবি।

আপনার মতামত জানানঃ