ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   যারা হতে পারেন বন্ড

যারা হতে পারেন বন্ড

September 3, 2016 - 4:16 AM

বিনোদন ডেস্ক : জেমস বন্ড সিরিজের শেষ চারটি সিনেমায় অভিনয় করেছেন ড্যানিয়েল ক্রেগ। কিন্তু এ সিরিজের আর কোনো সিনেমায় অভিনয় করবেন না বলে জানিয়েছেন এই অভিনেতা।

ক্রেগের পরিবর্তে বন্ড চরিত্রে পরবর্তীতে কে আসতে পারেন তা নিয়ে ভক্তদের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। এদিকে বন্ড চরিত্রের জন্য একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করেছে এ সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠান।

একটি পশ্চিমা সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে জানানো হয়েছে সংক্ষিপ্ত এ তালিকায় এগিয়ে রয়েছেন- ইদ্রিস এলবা এবং মাইকেল ফ্যাসবেন্ডার। এছাড়া বন্ড হওয়ার দৌড়ে আছেন-লুক ইভান্স, চার্লি হান্নাম, জেমস নর্টন, জেমি বেল, আইডেন টার্নার এবং টম হিডেলস্টন।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান মেট্রো গোল্ডউইন মেয়ারের মূল কর্তারা মনে করছেন ইদ্রিস এলবা একজন প্রতিভাবান অভিনেতা এবং দশর্কের কাছে তার ভালো আবেদন রয়েছে। এ কারণে তাকে কিছুটা এগিয়ে রাখছেন তারা।

আরো বলা হয়েছে, বন্ড চরিত্রটি নিয়ে অনেক জল্পনা-কল্পনা চলছে, কিন্তু ইদ্রিসের প্রতিভা এবং আবেদন উর্ধ্বতন কর্মকর্তাদের মনে ধরেছে। তার বয়স অন্যান্যদের চেয়ে একটু বেশি। তবে তাকে দেখলে মনে হয় তিনি এখনো ৩০ বছর বয়সি।’

মেট্রো গোল্ডউইন মেয়ার কর্মকর্তারা তাদের মতামত দিলেও এ সম্পর্কে সিদ্ধান্ত নেবেন ইওএন ফ্র্যাঞ্চাইজি প্রধান বারবারা ব্রকোলি। তার সবুজ সংকেত পেলেই শুরু হবে মূল অডিশন।

আপনার মতামত জানানঃ