ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   যশোরের ঝিকরগাছায় ইউপি সদস্য সন্ত্রাসীদের গুলিতে নিহত

যশোরের ঝিকরগাছায় ইউপি সদস্য সন্ত্রাসীদের গুলিতে নিহত

October 14, 2016 - 2:58 PM

মেহেদী হাসান,কেশবপুর,(যশোর) প্রতিনিধি: যশোরের ঝিকরগাছায় সন্ত্রাসীদের গুলিতে রাহাতজান আলী (৩৮) নামে এক ইউপি সদস্যকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ঝিকরগাছা গদখালি বাজারে এ ঘটনা ঘটে।
নিহত রাহাতজান আলী (৩৮) ঝিকরগাছা উপজেলার গদখালি ইউনিয়নের চার নাম্বার ওয়ার্ডের ইউপি সদস্য ও গদখালি মটবাড়ি এলাকার আব্দুল জলিল সরদারের ছেলে।
নিহতের বড়ভাই মিজান সরদার জানান, বৃহস্পতিবার সকালে ইউপি সদস্য রাহাতজান আলী গদখালি বাজারে বিল্লালের সেলুনে সেভ করছিলেন। এ সময় মটরসাইকেলে আসা সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন উদ্ধারে তাকা যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুলল্লা আল মামুন তাকে মৃত ঘোষণা করেন। এবং জানায়, গুলি রাহাতজানের ডান হাত ভেদ করে বুকে লেগেছে। এতে তার মৃত্যু হয়েছে।
নিহত রাহাতজানের ভাই মিজানুর রহমান আরো জানায় গত রমজান মাসের ২৮ রোজার রাতে তাদের আরেক ভাই হাসান সরদারও নিজ বাড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছিলেন। ওই হত্যা মামলা তার ভাই রাহাতজান দেখভাল করতেন। ওই মামলার আসামিরাই রাহাতজানকে হত্যা করতে পারে বলে ধারণা করছেন তিনি।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সহিদ আবু সরোয়ার হাসপাতাল মর্গে রাহাতজানের মরদেহ পরিদরর্শন করেন। এবং নিহতের ভাই মিজানুরের সাথে কথা বলেন।

আপনার মতামত জানানঃ