ক্রাইম পেট্রোল বিডি  »  অর্থনীতি   »   মেহেরপুরে ইসলামি ব্যাংকের এটিএম বুথে টাকা নেই,গ্রাহকদের মধ্যে হা হা কার

মেহেরপুরে ইসলামি ব্যাংকের এটিএম বুথে টাকা নেই,গ্রাহকদের মধ্যে হা হা কার

September 15, 2016 - 2:54 PM

আল-আমীন, মেহেরপুর :
মেহেরপুরে ইসলামিব্যাংকের এটিএম বুথে টাকা নেই ফলে গ্রাহকরা চরম ভোগান্তিতে পড়েছে। কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশ অনুযায়ি ঈদের ছুটিতে বুথে প্রর্যাপ্ত টাকার ও নিরপত্তার নিশ্চয়তার কথা থাকলেও গতকাল রবিবার সন্ধ্যা থেকে ব্যাংকের এটিএম বুথে কোন টাকা নেই। এদিকে চাকুরীজীবী ও ঈদের ছুটিতে আসা কয়েকশ গ্রাহক এটিএম বুথে টাকা তুলতে এসে টাকা না পেয়ে হয়রানির শিকার হয়ে ফিরেগেছেন। আজ সোমবার সকালে ব্যাংকের গ্রাহকরা বিষয়টি মোবাইলে ব্যাংকের ব্যাবস্থাপোককে আবগত করলেও কোন সুরহা পায়নিবলেও আভিযোগ করেছে।
বুথের সামনে বসে থাকা সিকিউরিটি গার্ড জানায় বুথে টাকা নেই তাই বুথ বন্ধ রাখা হয়েছে। সকালের দিকে ব্যাংকের ম্যানেজার স্যার একবার এসে ছিলেন । টাকা না পেয়ে কেউ হট্টগোল করেছে কিনা তা জানতে চেয়ে চলে যান।
বুথে টাকা তুলতে আসা সানাউল হক বলেন, ঢাকা থেকে সকালে বাড়ি এসেছি ব্যাংকে বুথে টাকা তুলতে এসে দেখি বুথ বন্ধ। তিনি আরো জানান গত ঈদুল ফিতরের সময়ও বুথ বন্ধ ছিল।
আপর গ্রাহক রবিউল ইসলাম বলেন, ব্যাংকের ম্যানেজারকে সকালের দিকে ফেন করলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে জানান কিন্তু এখনও পর্যন্ত কোন ব্যবস্থা নেননি।
ইসলামি ব্যাংকের সিনিয়র প্রিন্সিপল আফিসার (শাখা ব্যবস্থাপক) এ, এইচ এম মোস্তাফাকামাল মুঠোফেনে বলেন, এটিএম বুথের টাকা শেষ হওেয় যাওয়ার কারনে এটি এম বুথ বন্ধ রাখা হয়েছে। ব্যংক খোলার আগে আর বুথ চালুকরা সম্ভাব হবেনা। কেন্দ্রীয় ব্যংকের নির্দেশনা সম্পকে জানতে চায়লে তিনি বলেন, সবাই ছুটিতে গ্রামে চলে গিয়েছে, তাছাড়া কেন্দ্রীয় ব্যাংক থেকে কেনা নির্দেশনা আমাদেরকে জানানো হয়নি।

আপনার মতামত জানানঃ