ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   মেহেরপুরের সাংবাদিক আতিকুর রহমান টিটু আর নেই

মেহেরপুরের সাংবাদিক আতিকুর রহমান টিটু আর নেই

October 16, 2016 - 4:34 PM

আল-আমীন ,মেহেরপুর ঃ এটিএন নিউজ ও এটিএন বাংলার মেহেরপুর জেলা প্রতিনিধি ও পেপার হাউজের স্বতাধিকারী আতিকুর রহমান টিটু মারা গেছেন। (ইন্না ল্লিাহী ওয়া ইন্না এলাহী রাজিউন)
রোববার (১৬ অক্টোবর) ভোর ৫ টার সময় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সাংবাদিক আতিকুর রহমান টিটুর শ্যালক একুশে টিভির মেহেরপুর প্রতিনিধি ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। সাংবাদিক টিটুর স্ত্রী তিন মেয়ে এক ছেলে আত্বীয় স্বজন, বন্ধু বান্ধব, সহকর্মিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
মেহেরপুরের জৈষ্ঠ সাংবাদিক টিটুর মৃত্যুতে মেহেরপুরের জেলার সাংবাদিক অঙ্গণে শোকের ছাঁয়া নেমে এসেছে।
আতিকুর রহমান টিটু দীর্ঘদিন যাবৎ ক্যান্সার রোগে ভুগছিলেন। সাম্প্রতিক সময়ে তিনি ভারতের মুম্বাই শহরের সুসরাত ক্যানসার হাসপাতালের ডাক্তার এসএইচ আদভানীর তত্ববধানে চিকিৎসাধীন ছিলেন। সেখানে কয়েক দফা ক্যামো থেরাপি দেওয়ার পর কিছুটা সুস্থ্য হলে বাড়ি ফিরে আসেন। কয়েকদিন আগে আবারো অসুস্থ্য হয়ে পড়েন তিনি। পরে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।
আতিকুর রহমান এটিএন বাংলা, এটিএন নিউজ ছাড়াও দৈনিক সকালের খবর, দৈনিক মানব কন্ঠ, সংবাদসহ কয়েকটি জাতীয় ও স্থানীয় পত্রিকায় দীর্ঘ ২৪ বছর যাবৎ সুনামের সাথ সাংবাদিকতা করে আসছেন। মেহেরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সময়ে বিভিন্ন পদে দায়ীত্ব পালন করেছেন। এদিকে সাংবাদিক টিটুর মৃত্যুতে মেহেরপুরের সাংবাদিকরা তার পরিবারের প্রতি শোক জ্ঞাপন করা হয়েছে। মেহেরপুর প্রেসক্লাবের অন্যতম উপদেষ্টা এটিএন বাংলা, এটিএন নিউজের মেহেরপুর প্রতিনিধি এবং জেলার একমাত্র পত্রিকা পরিবেশক আতিকুর রহমান টিটুর মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। রবিবার সকাল ১১ টার দিকে মেহেরপুর প্রেসক্লাবে এক জরুরী সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়। কর্মসূচীর মধ্যে তিন দিনের শোক পালন ও কালো ব্যাজ ধারণ, শোকবহিতে স্বাক্ষর, ৩য় দিনে বিদেহী সহকর্মী স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আপনার মতামত জানানঃ