ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   মেহেরপুরের গাংনী স্বাস্থ্য কমপ্লেক্স এর অপূর্ব কুমার সাহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

মেহেরপুরের গাংনী স্বাস্থ্য কমপ্লেক্স এর অপূর্ব কুমার সাহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

August 26, 2016 - 3:40 PM

মেহেরপুর প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।তিনি যোগদান করার পর থেকে অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে হাসপাতাল পরিচালনা করে আসছেন ।
জানা গেছে,গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রায় ৩বছর যাবত জেনেরেটরী(জেনারেটর) সেবা বন্ধ রয়েছে। সেখানে অর্পূব কুমার সাহা গত অর্থ বছরের জেনেটেরী সেবা দেখিয়ে তিনি ৪০ হাজার টাকা আত্মসাত করেন বলে অভিযোগ পাওয়া গেছে ।সরকারী নিয়ম অনুযায়ী সকাল ৯টার সময় অফিস করার কথা থাকলে ও অর্পূব কুমার সাহা সেখানে সকাল সাড়ে ১১টার সময় অফিসে আসেন আর তিনটা বাজলেয় বাড়ী ফেরেন । তিনি যোগদান করার আগে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্স ১২জন ডাক্তার কর্মরত ছিলেন তার অত্যাচারে বর্তমানে ৪ জন ডাক্তার কর্মরত রয়েছে । স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তার কম থাকায় রোগীরা চিকিৎসা সেবা থেকে বি ত হচ্ছে ।এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা অপূর্ব কুমার সাহা জানান, জেনেরেটর বাবদ ২০হাজার টাকা উত্তোলনের কথা স্বীকার করেন অফিসে আসার বিষয়টি কর্তৃপক্ষ দেখেন , মেহেরপুর জেলা সিভিল র্সাজন ডাঃ আঃ হালিম জানান, টাকা উত্তোলন করে থাকলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে । তিনি আরো বলেন কোন সূত্রে তথ্য পেয়েছেন সেটি তিনি জানতে চান। বিষয়টি আমরা দেখবো , সাংবাদিকদের দেখার কিছু নেই ।

আপনার মতামত জানানঃ