ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   মেহেরপুরের (গাংনী) গাংনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে অবৈধ পন্থায় বেতন ভাতা উত্তোলন

মেহেরপুরের (গাংনী) গাংনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে অবৈধ পন্থায় বেতন ভাতা উত্তোলন

October 8, 2016 - 3:04 PM

মেহেরপুর বুরো প্রধান ঃ
মেহেরপুর গাংনী উপজেলার গাংনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে সুপ্রীমকোট শিক্ষা মন্ত্রণালয় ও কারিগরি শিক্ষা বোর্ডের নির্দেশ অমান্য করে শিক্ষক কর্মচারিদের বেতন ভাত্ াউত্তোলনের অভিযোগ পাওয়া গেছে।
গাংনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ জেলা প্রশাসক এর কাছে এক লিখিত অভিযাগে জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয় ও শিক্ষা বের্ডের পরিপত্রর মাধ্যমে উপজেলার নির্বাহী অফিসার ও অধ্যক্ষের যৌর্থ স্বাক্ষরে শিক্ষক-কর্মচারীদের বেতন ভাতা উত্তোলনের নিদেশ দিয়েছেন। কিন্তু কলেজের সহকারী অধ্যাপক ও ভার প্রাপ্ত অধ্যক্ষ ফিহাদ হাসান সুপ্রীমকোট শিক্ষা মন্ত্রণালয় ও শিক্ষা বোর্ডের নির্দেশ অমান্য করে সাবেক সভাপতি সংসদ সদস্য মকবুল হোসেনের কাছ থেকে স্বাক্ষর গ্রহণ করে কলেজর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবুল কালাম আজাদের নাম বাদ দিয়ে বেতন ভাতার বিল ব্যাংকে জমা প্রদান করেছেন। তিনি আরো অভিযোগ করেছেন গত ২০ সেপ্টম্বও এর মধ্যে প্রবিধানের ২০০৯ এর ৫(৩) ধারা মোতাবেক নতুন সভাপতি মনোনয়ন প্রস্তাব করে কারিগরি শিক্ষা বোর্ডে পাঠাতে হবে । কিন্তু সে নির্দের্শেও প্রতি তিনি বৃদ্ধাঙ্গল দেখিয়ে কোন প্রকার ব্যবস্থা গ্রহন না করে নিজের ই্চ্ছা অনুযায়ী চলছে। এ বিষয়ে কলেজের ভার প্রাপ্ত অধ্যক্ষ ফিহাদ হাসান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ব্যাস্ত আছেন জানিয়ে পরে কথা বলতে বলেন।

আপনার মতামত জানানঃ