ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইমরাজনীতি   »   মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচনে সংঘর্ষ, মারা গেছেন সেই আ.লীগের কর্মী

মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচনে সংঘর্ষ, মারা গেছেন সেই আ.লীগের কর্মী

January 18, 2021 - 3:30 PM

বরিশালের মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আফসার হোসেন সিকদার (৫১) নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় প্রতিপক্ষকে দায়ী করেছে নিহতের পরিবার। এ হত্যাকাণ্ডের কঠোর বিচার দাবি করেন তারা।

এদিকে পুলিশ বলছে, অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আফসার মারা যান।

আফসারের ছেলে রাসেল সিকদার জানান, আফসার মেহেন্দিগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নূর মোহাম্মদ জোমাদ্দারের পক্ষে কাজ করছিলেন। তার পক্ষ ত্যাগ করে প্রতিদ্বন্দ্বী এক প্রার্থীর পক্ষে কাজ করার জন্য গত ১৬ জানুয়ারি ওই প্রার্থীর কর্মীরা আফসারকে হুমকি দেয়। এর জের ধরে পরদিন ১৭ জানুয়ারি দুপুর দেড়টার দিকে মেহেন্দিগঞ্জ পৌর শহরের পাতারহাট আরসি কলেজের সামনে প্রতিপক্ষের লোকজন আফসারের ওপর অতর্কিত হামলা চালায়। তারা ইট দিয়ে তার মাথায় আঘাত করে। এতে সে অচেতন হয়ে পড়লে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে তাকে শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় প্রতিপক্ষকে দায়ী করে অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন আফসারের পরিবার। রাজনৈতিক প্রতিহিংসার কারণে আফসারকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নূর মোহাম্মদ জমাদ্দার।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান জানান, এ ঘটনা তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত জানানঃ