ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   মেসি মাঠে থাকা মানে প্রতিপক্ষ ডিফেন্ডারদের সতর্ক দৃষ্টি

মেসি মাঠে থাকা মানে প্রতিপক্ষ ডিফেন্ডারদের সতর্ক দৃষ্টি

October 10, 2016 - 9:52 AM

ক্রীড়া ডেস্ক : লিওনেল মেসি মাঠে থাকা মানে প্রতিপক্ষ ডিফেন্ডারদের সতর্ক দৃষ্টি। নিজেদের গোলপোস্ট নিরাপদ রাখতে আর্জেন্টাইন তারকাকে সর্বদাই চোখে চোখে রাখতে চান তারা। তবে সেরা স্ট্রাইকারের বিচারে মেসিকে শীর্ষে রাখতে রাজি নন রোমা ডিফেন্ডার কোস্টাস মানোলাস।

বিশ্বের সেরা প্রায় সব স্ট্রাইকারেরই মুখোমুখি হয়েছেন মানোলাস। ইতালিয়ান ক্লাব রোমার হয়ে খেলার সুবাদে তিনি জালাতন ইব্রাহিমোভিচ, ক্রিস্টিয়ানো রোনালদো এবং সুয়ারেজের মতো তারকা ফরোয়ার্ডদের মুখোমুখি হয়েছেন। তবে বার্সা সুপারস্টার লিওনেল মেসিকে নিজের সেরার বিচারে পঞ্চম স্থানে রেখেছেন মানোলাস।

রোমা অফিসিয়াল ওয়েবসাইটে এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সে (মেসি) আহামরি কোনো স্ট্রাইকার না।তাই আমি তাকে সরাসরি মার্ক করতে চাই না। আমি তাকে সেরার লিস্টে পঞ্চম স্থানে রাখতে চাই। তবে বল পায়ে সে সত্যিই বেশ শক্তিশালী। সে সবসময় সঠিক কাজটি করতে পারে। বল পাসিংয়ের ক্ষেত্রেও সে সেরা পথটা খুঁজে বের করতে পারে।’

সম্প্রতি কুঁচকির চোটের কারণে সব ধরনের খেলার বাইরে রয়েছেন লিওনেল মেসি। তার অনুপস্থিতিতে পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ড্র করে পয়েন্ট হারিয়েছে আর্জেন্টিনা। চোট কাটিয়ে নভেম্বরের শুরুর দিকে মাঠে ফিরতে পারেন তিনি।

আপনার মতামত জানানঃ