ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   মেসির যত্ন নিচ্ছে না বার্সা : বাউজা

মেসির যত্ন নিচ্ছে না বার্সা : বাউজা

September 23, 2016 - 3:27 PM

ক্রীড়া ডেস্ক : কুঁচকির চোটের কারণে আর্জেন্টনার জার্সিতে কয়েকদিন আগে ভেনেজুয়েলার বিপক্ষে খেলতে পারেননি লিওনেল মেসি।

এরপর ইনজুরি কাটিয়ে ক্লাবে ফিরে বার্সেলোনার হয়ে নিয়মিত খেলেন তিনি। লা লিগায় সর্বশেষে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে আবারও ইনজুরিতে পড়েন মেসি।

পুরোনো কুঁচকির চোটের জন্য বার্সার হয়ে তিন ম্যাচ মাঠে নামতে পারবেন না মেসি। ইনজুরি কাটিয়ে কয়েক দিনের মধ্যে ফিরে মেসি আবারও চোট পাওয়ায় বার্সেলোনার সমালোচনা করেছেন আর্জেন্টিনা কোচ এদগার্দো বাউজা।

আগামী মাসে বিশ্বকাপ বাছাইপর্বে পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। ওই ম্যাচে দলের সেরা তারকা মেসি খেলতে পারবে কি না, তা নির্ভর করবে মেসির মেডিক্যাল পরীক্ষার ওপর। টানা খেলার ধকল সইতে না পেরে মেসি আবারও ইনজুরিতে পড়েছেন বলে মনে করছেন অনেকেই। সমালোচকদের সেই মিছিলে সুর মিলিয়েছেন আর্জেন্টিনা কোচ বাউজাও।

এ প্রসঙ্গে এক বক্তব্যে বাউজা জানান, ‘বার্সেলোনা আমাদের সব সময় মেসির যত্ন নেওয়ার কথা বলে। কিন্তু এটা সত্য যে তারা নিজেরাই ঠিকমতো মেসির যত্ন নেয় না। এটা খুব বিস্ময়ের যে মেসির সমস্যা থাকলেও প্রায় সব ম্যাচেই তাকে খেলাচ্ছে তারা। আমরা আশা করছি তার চোট গুরুতর নয় এবং তিন সপ্তাহ পরেই সে খেলতে পারবে। তবে তাকে ছাড়াও আমরা পরিকল্পনা সাজিয়ে রেখেছি।

আপনার মতামত জানানঃ