ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   মেসির ছেলের

মেসির ছেলের

September 5, 2016 - 3:37 PM

ক্রীড়া ডেস্ক : ফুটবলে চোখ জুড়ানো পারফরম্যান্সের জন্য বাবা পাঁচ-পাচটি ফিফা ব্যালন ডি’অর ঘরে তুলেছেন। অনেকের মতে, গ্রহের সেরা এই ফুটবলারের নাম লিওনেল মেসি। ফুটবলে আর্জেন্টাইন এই তারকা খ্যাতির শিখরে উঠলে এই খেলাটি পছন্দ নয় মেসির ছেলে থিয়াগো মেসির।

অবসরের সিদ্ধান্ত বদলে আবারও আন্তর্জাতিক ফুটবলে ফিরেছেন লিওনেল মেসি। দেশের জার্সিতে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের প্রথম ম্যাচেই বিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনাকে জয় উপহার দিয়েছেন তিনি। উরুর ইনজুরির কারণে ভেনেজুয়েলার বিপক্ষে পরের ম্যাচে নিশ্চিত নন বার্সা সুপারস্টার। তবে পরিবারকে নিয়ে এখনো আর্জেন্টিনাতেই অবস্থান করছেন মেসি। সেখানে বড় ছেলের ফুটবল দর্শন নিয়ে কথা বলেছেন মেসি।

ক্যাম্প ন্যুতে অনেকে ম্যাচেই মা অ্যান্তেনেল্লা রোকুজ্জুর সঙ্গে লিওনেল মেসির খেলা দেখেছেন তিন বছর বয়সি থিয়াগো মেসি। খুব কাছ থেকে বাবাকে খেলতে দেখলেও ফুটবলের প্রতি থিয়গোর এখনো তেমন আগ্রহ নেই বলে জানিয়েছেন মেসি।

এল মুন্দো দেপোর্তিভোকে দেওয়া সাক্ষাতকারে মেসি বলেন, ‘আমি দেখছি সে (থিয়াগো মেসি) ফুটবলকে পছন্দ করে না। তাই তাকে আমি জোর করিনি। ফুটবলের জন্য তাকে জোর দেওয়ার মতো লোক আমি নই। তবে এখন ক্লাব শিশুদের ফুটবল নিয়ে কার্যক্রম শুরু করেছে এবং আমরা দেখবে সে সেখানে আগ্রহী হয় কিনা।’

আপনার মতামত জানানঃ