ক্রাইম পেট্রোল বিডি  »  আন্তর্জাতিক   »   মৃতদেহসহ স্বামীকে বাস থেকে নামিয়ে দিল চালক

মৃতদেহসহ স্বামীকে বাস থেকে নামিয়ে দিল চালক

August 28, 2016 - 6:31 AM

কোলে পাঁচ দিনের শিশু। রাস্তার পাশে অঝোর বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে বাবা শিশুটিকে খাওয়ানোর চেষ্টা করছেন। পাশে ওই শিশুটির মায়ের লাশ। এর আগে মৃত স্ত্রীসহ ওই ব্যক্তিকে বাস থেকে নামিয়ে দিয়েছিল চালকের সহকারী।

 

রাস্তা দিয়ে যেসব গাড়ি যাচ্ছিল, একটু সাহায্যের জন্য তাদের কাছে কাতরভাবে অনুরোধ জানাচ্ছিলেন তিনি। কিন্তু কেউ ফিরেও তাকাচ্ছিল না। বৃহস্পতিবার ভারতের মধ্যপ্রদেশের দামোতে এ ঘটনা ঘটেছে।

 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি অনলাইন জানিয়েছে, পাঁচ দিন আগে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন রাম সিংহের স্ত্রী মাল্লি বাই। এরপরই অসুস্থ হয়ে পড়েন তিনি। চিকিৎসা করাতে স্ত্রী, মা সুনিয়া বাই ও শিশুসন্তানকে নিয়ে প্রত্যন্ত গ্রাম থেকে বাসে করে শহরে যাচ্ছিলেন রাম সিংহ। পথে মাল্লি বাইয়ের শারীরিক অবস্থার অবনতি ঘটে। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তার। বিষয়টি চালকের সহকারী লক্ষ করেন এবং তিনি চালককে ঘটনাটি জানান। এ সময় চালক বাস থামিয়ে জোর করে স্ত্রীর মৃতদেহসহ রাম সিংহকে রাস্তার পাশে এক জনশূন্য জায়গায় নামিয়ে দেয়। এ সময় সাহায্যের জন্য শিশুটিকে কোলে নিয়ে বারবার রাস্তার ওপর ছুটে যাচ্ছিলেন রাম সিংহ।

 

রাস্তা দিয়ে একের পর এক গাড়ি যাচ্ছিল, কিন্তু কেউ এগিয়ে আসেনি। অবশেষে দুই আইনজীবী ওই পথ দিয়ে যাওয়ার সময় রামসিংহকে লক্ষ করেন। তারা গাড়ি থামিয়ে বিষয়টি পুলিশকে ফোন করে বিষয়টি জানান। ঘটনাস্থলে পুলিশ এসে অভিযোগ লিখে নিলেও রাম সিংহকে কোনো সহযোগিতা না করেই চলে যায়। পরে ওই আইনজীবীদ্বয় একটি ট্যাক্সি ভাড়া করে স্ত্রীর মৃতদেহসহ রাম সিংহকে তার গ্রামের বাড়ি পৌঁছে দেন।

 

স্থানীয় সংবাদমাধ্যমে বিষয়টি প্রকাশ হওয়ার পর পুলিশ বাসটি জব্দ করেছে এবং এর চালক ও সহকারীকে আটক করেছে।

আপনার মতামত জানানঃ