ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   মুরাদপুর এলাকায় অভিযানে ১১,৫৫৫ ইয়াবা উদ্ধার-আটক ১

মুরাদপুর এলাকায় অভিযানে ১১,৫৫৫ ইয়াবা উদ্ধার-আটক ১

জুলাই ২৩, ২০২০ - ১২:৫৬ পূর্বাহ্ণ

মোঃ আসাদুল ইসলাম চট্রগ্রাম: র‌্যাব-৭,গোপন সংবাদের মাধ্যামে কতিডয় মাদক ব্যবসায়ী  একটি কাভার্ড ভ্যান যোগে পন্য পরিবহনের আড়ালে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে ঢাকা যাওয়ার সময়  ২২ জুলাই বুধবার ভোররাত্রে নগরীর পাঁচলাইশ থানাধীন সিরাজ শপিং কমপ্লেক্স এর সামনে চেকপোষ্টের দিকে আসা কাভার্ড ভ্যানের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সংকেত দেন । কিন্তু ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোষ্ট  অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে  আসামী মোঃ আপন (৩৪), পিতা- মোঃ জসিম উদ্দিন ,সাং চরলক্ষী,থানা-রামগতি,জেলা-লক্ষীপুর কে আটক করে ।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে কাভার্ডভ্যানটি ( ঢাকা মেট্রো-ট-১১-৮৮৭৩)তল্লাশি করে কাভার্ড ভ্যানের ভিতর ড্রাইভিং সিটের নীচে সুকৌশলে লুকানো অবস্থায় ১১,৫৫৫ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় ।

উক্ত কাভার্ডভ্যানটি জব্দ করা হয় । গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানাযায় ,সে দীর্ঘদিন যাবত কক্সবাজার হতে মাদক সংগ্রহ করে পন্য পরিবহনের আড়ালে উক্ত কাভার্ড ভ্যানের মাধ্যামে বিভিন্ন অভিনব কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে ।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা ।আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পররর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে পাঁচলাইশ থানাঢ হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের মিডিয়া অফিসার মোঃ মাক্ষুদুল হাসান মামুন  সংবাদ মাধ্যম কে এক প্রেস বার্তায় জানিয়েছে ।

আপনার মতামত জানানঃ