ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   মিরপুরে মাদক বিক্রির প্রতিবাদ করায় যুবক খুন

মিরপুরে মাদক বিক্রির প্রতিবাদ করায় যুবক খুন

আগস্ট ২৫, ২০২০ - ১১:৩৮ পূর্বাহ্ণ

রাজধানীর মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের অভিযোগ, মাদক বিক্রির প্রতিবাদ করায় তাকে হত্যা করা হয়েছে। অভিযোগের তীর স্থানীয় মাদক ব্যবসায়ী রুবেলের বিরুদ্ধে। তবে মৃত্যুর কারণ নিয়ে এখনো নিশ্চিত নয় পুলিশ।

রাজধানীর মিরপুর ১১ নম্বর এলাকায় সিটি করপোরেশনের একটি নির্মাণাধীন মার্কেটের ভবন থেকে রোববার (২৪ আগস্ট) দুপুরে সাব্বির হোসেন নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। স্বজনদের দাবি, নিহত সাব্বিরসহ কয়েকজন যুবক ওই এলাকার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বেশ কয়েকদিন ধরেই প্রতিবাদ করে আসছিলেন। একাধিকবার সাব্বিরকে স্থানীয় মাদক সিন্ডিকেটের হোতা রুবেলের সহযোগীরা হুমকিও দেয়। এরই প্রেক্ষিতে পরিকল্পিতভাবে সাব্বিরকে ডেকে নিয়ে হত্যা করা হয় বলে দাবি স্বজনদের।

সাব্বিরের ভাগ্নি বলেন, আমার মামা মাদকের বিরোধিতা করাই বিভিন্ন সময় আমাদের মামাকে মেরে হুমকি দিত। আমার মামাকে এই এলাকা থেকে চলে যাওয়ার জন্যও চাপ সৃষ্টি করা হয়েছিল।

স্থানীয় এক ব্যক্তি বলেন, এদের কোন বিচার হয় না। এরা এলাকাকে পুরো নোংরা করে ফেলেছে। আমরা তো জানের ভয়ে কিছু বলতে পারি না। বললে আমাদের উপরও আক্রমণ শুরু হবে।

সব অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী বলেন, আমরা এখনো নিশ্চিত করতে বলতে পারছি না, কি কারণে মৃত্যু হয়েছে। আমরা আলামত সংগ্রহ করেছি। তদন্ত হওয়ার পরেই আমরা নিশ্চিত করে বলতে পারব কি কারণে মৃত্যু হয়েছিল।

নিহত সাব্বির পেশায় ইলেকট্রেশিয়ান ছিলেন।

আপনার মতামত জানানঃ