ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   মায়ের প্রেমিক খুন করলো ছেলে

মায়ের প্রেমিক খুন করলো ছেলে

নভেম্বর ১৬, ২০২০ - ৮:০৬ অপরাহ্ণ

মাদারীপুরের কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের ঘুঙ্গিয়াকুল গ্রামে মায়ের পরকীয়ার জের ধরে ছেলের হাতে জাহিদ মীর (১৯) নামের এক প্রেমিক খুন হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা অভিযুক্ত ছেলের বসতঘরসহ ৬টি ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে। এদিকে খুনের ঘটনায় ওই এলাকায় পুরুষ শূন্য হয়ে পড়েছে।

সোমবার (১৬ নভেম্বর) দুপুরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকা, ভুক্তভোগী পরিবার, হাসপাতাল ও পুলিশ সূত্র জানায়, কালকিনির বালিগ্রাম ইউনিয়নের ঘুঙ্গিয়াকুল গ্রামের মজিবর মীরের ছেলে জাহিদ মীরের সঙ্গে মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের কালাইমারা গ্রামের এক প্রবাসীর স্ত্রীর দীর্ঘদিন ধরে পরকিয়া চলে আসছে। এ নিয়ে প্রবাসীর ছেলে সাকিবের ও জাহিদের মাঝে দ্বন্দ্ব সৃষ্টি হয়। শনিবার সন্ধ্যায় জাহিদ ওই প্রবাসীর বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান উপলক্ষে নৃত্য করতে যায়। এ সময় সাকিব জাহিদকে বাড়ির পাশের একটি নির্জন জায়গায় ডেকে নিয়ে যায়। পরে সেখানে বেশ কয়েকজন মিলে জাহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এক পর্যায়ে জাহিদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রোববার রাতে জাহিদ চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যায়।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা সাকিবসহ পাশের বেশ কয়েকটি ঘরে অগ্নিসংযোগ করে ও ঘরের মালামাল লুট করে নেয়। পরে খবর পেয়ে কালকিনি ও ডাসার থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি মোকাবেলায় ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এদিকে হত্যার ঘটনায় ওই এলাকায় পুরুষ শূন্য হয়ে পড়েছে। এই হত্যার ঘটনায় বিচার দাবী করেছে নিহতের পরিবার।

কালকিনি উপজেলার ডাসার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল ওহাব জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে। পরিস্থিতি মোকাবেলায় ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

আপনার মতামত জানানঃ