ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   মালিক-শ্রমিকদের ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে

মালিক-শ্রমিকদের ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে

October 13, 2016 - 7:58 AM

নিজস্ব প্রতিবেদক : কন্টেইনার ও লৌহজাত পণ্য পরিবহনকারী যান প্রাইম মুভারের মালিক-শ্রমিকদের ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে তিন মন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে এ ঘোষণা দেন প্রাইম মুভার অ্যাসোসিয়েশনের সভাপতি আবু বক্কর সিদ্দিক।

এর আগে প্রাইম মুভার অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে সাত দফা দাবি নিয়ে আলোচনা হয়। আলেচনার অংশ নেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান, রেলমন্ত্রী মজিবুল হক, চট্টগ্রামের মেয়র আ জ ম নাসির উদ্দীন, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, ডিআইজিসহ প্রতিনিধিরা।

বৈঠকে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে দাবি করা হয়, প্রাইম মুভার অপারেটদের মধ্যে যারা অভিজ্ঞ তাদের ড্রাইভিং লাইসেন্স দিতে হবে। এ ছাড়া ওভার লোডসহ নানা বিষয়ে আলোচন হয়। বৈঠকে তাদের দাবির বিষয়ে দ্রুত সমাধানের আশ্বাস দেওয়া হয়।

গত ২১ সেপ্টেম্বর ৭ দফা দাবিতে প্রাইম মুভার অ্যাসোসিয়েশন আন্দোলনের ডাক দেয়। এতে আমদানি-রপ্তারি ব্যাহত হয়। পরে চটগ্রামের মেয়রের সঙ্গে আলোচনায় তারা ধর্মঘট স্থগিত করে। আর আজ মন্ত্রণালয়ে বৈঠকের পরে তারা ধর্মঘট প্রত্যাহার করে নেয়।

আপনার মতামত জানানঃ