ক্রাইম পেট্রোল বিডি  »  আন্তর্জাতিক   »   মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী র‌্যাপার কেনি ওয়েস্ট

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী র‌্যাপার কেনি ওয়েস্ট

জুলাই ৫, ২০২০ - ৬:৪৩ অপরাহ্ণ
কেনি ওয়েস্ট

সবাইকে অবাক করে দিয়ে আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন জনপ্রিয় র‍্যাপ সঙ্গীতশিল্পী কেনি ওয়েস্ট ।

শনিবার (৪ জুলাই) এক টুইটে এ ঘোষণা দেন তিনি। এ টুইট বার্তার বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান এ তথ্য জানায়।

৪ জুলাই যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবসে টুইটারে নিজের অফিসিয়াল পেজ থেকে কেনি ওয়েস্ট বলেন, ‘ঈশ্বরের ওপর বিশ্বাস রেখে আমাদের যুক্তরাষ্ট্রের প্রতিশ্রুতি উপলব্ধি করতে হবে এবং লক্ষ্যে একীভূত হতে হবে ও আমাদের ভবিষ্যত গড়তে হবে। আমি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে লড়াই করছি।’

এ ঘোষণার পর ইতোমধ্যে অনেকে তার প্রতি সমর্থন জানিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন ইলেক্ট্রিক গাড়িনির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী এলন মাস্ক। সমর্থন জানিয়েছেন কেনির স্ত্রী জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব কিম কারদেশিয়ানও।

এদিকে ৪৩ বছর বয়সী এ র‍্যাপার তার মনোনয়ন জমা দিয়েছেন কিনা এবং নিজের প্রার্থিতা নিয়ে তিনি দৃঢ় প্রতিজ্ঞ কিনা, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন কেনি ওয়েস্ট। বর্তমান প্রেসিডেন্ট রিপাবলিকান পার্টির ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী জো বাইডেনের সঙ্গে প্রতিযোগিতা হবে তার। আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন হওয়ার কথা রয়েছে।

আপনার মতামত জানানঃ