ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   মানিগঞ্জে ধর্ষনের দায়ে সরকারী স্কুলের শিক্ষক শ্রীঘরে

মানিগঞ্জে ধর্ষনের দায়ে সরকারী স্কুলের শিক্ষক শ্রীঘরে

অক্টোবর ৩০, ২০২০ - ১:০৯ পূর্বাহ্ণ

আমিনুল ইসলাম, মানিকগঞ্জঃ স্বাামীর বন্ধু পরিচয়ে ঘরে ঢুকে এক গৃহবধুকে ধর্ষনের অভিযোগে শরিফুল ইসলাম সেন্টু নামে এক সরকারী স্কুলের শিক্ষককে শীঘরে পাঠিয়েছেন মানিকগঞ্জের বিঞ্জ সিনিয়র জুডিশিয়ল ম্যাজিস্ট্রেট আদালত-৯। বিচারক জান্নাতুল রাফিন সুলতানা অভিযুক্তের জামিন না-মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন। বৃহস্পতিবার সকালে বিঞ্জ আদালত এই নির্দেশ প্রদান করেন।

মামলার সংক্প্তি বিবরনে প্রকাশ, দৌলতপুর পি এস সরকারী উচ্চ বিদ্যালয়ের সমাজ বিঞ্জান বিভাগের শিক্ষক মোঃ শরিফুল ইসলাম সেন্টু (৩৯) বুধবার দুপুরে সদর উপজেলার জয়রা গ্রামে অবস্থিত ধর্ষনের শিকার ঐ গৃহবধুর ভাড়াটে বাড়ীতে উঠে। লম্পট শিক্ষক গৃহবধুকে তার স্বামীর বন্ধু পরিচয় দেয়। নারী-লোলুপ সেন্টু গৃহবধুকে একা পেতে বাড়ীতে থাকা তার শিশু সন্তানকে আইসক্রীম ও সিগারেট আনতে দোকানে পাঠায়। এই সুযোগে সেন্টু তাকে জোর পুর্বক ধর্ষন করে। শিশুটি ঘরে ফিরলে নারী নির্যাতনকারী শিক্ষক পালিয়ে যেতে বাধ্য হয়।

সন্ধায় নির্যাতিতা মহিলার স্বামী বাদী হয়ে মানিকগঞ্জ থানায় মামলা রুজু করে। পুলিশ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার গিলন্ড গ্রামের জনৈক সালামের বাড়ী থেকে গ্রেফÍার পুর্বক আদালতে প্রেরণ করে। অফিসার ইনচার্জ আজকবর আলী খান জানান,সেন্টুর বিরুদ্ধে স্কুল ছাত্রী ধর্ষন সহ একাধিক মামলা রয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে মেডিক্যাল সুত্র জানিয়েছে।

আপনার মতামত জানানঃ