ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   মানিকগঞ্জে গন-সংযোগ শুরু করলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম

মানিকগঞ্জে গন-সংযোগ শুরু করলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম

অক্টোবর ২২, ২০২০ - ১:১৯ পূর্বাহ্ণ

আমিনুল ইসলাম, মানিকগঞ্জঃ মানিকগঞ্জ পৌর সভার জন-নন্দিত মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম মঙ্গলবার আনুষ্টানিক গন-সংযোগ শুরু করেছেন। শহীদ রফিক সড়কে গন-জমায়েত ও পরে শহরের অলি-গলিতে গিয়ে জনগনের সাথে কুশলা বিনিময় করেন।

আসন্ন পৌরসভা নির্বাচনে আবারো তাকে ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার আহবান জানান জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক অত্যন্ত সৎ, বিচক্ষন, দক্ষ, মেধাবী, শিক্ষিত ও আধুনিক রুচিশীল মানসিকতার অধিকারীর গাজী সেলিম। তিনি বিগত ৫ বছরে পৌর উন্নয়নে তার অবদান ও আগামী ৫ বছরের পরিকল্পনা সম্মিলিত ইসতেহার জনগনের মাঝে তুলে ধরেন।

তিনি বলেন, তহবিল শুন্য পৌর সভার দায়িত্ব ভার গ্রহনের পর থেকে নানা চড়াই-উৎরাই ও প্রতিবন্ধকতা কাটিয়ে আজ মানিকগঞ্জ পৌর সভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে সক্ষম হয়েছি। স্বপ্নের বেউথা ব্রীজ নির্মান ও মানিকগঞ্জ বাসষ্ট্যান্ড থেকে বেউথা ঘাট পর্যন্ত সড়ক সম্প্রসারন জনসাধারনের প্রানের দাবী ছিল। ৪/৫টি মসজিদ ও জেলা প্রশাসকের বাস ভবন, সার্কিট হাউজ, ডাকঘর, এলজিইডি ভবন সহ বেশ কিছু সরকারী স্থাপনার কিয়দাংশ জায়গা অবমুক্ত করে সড়ক সম্প্রসারন কাজ বাস্তবায়িত হচ্ছে।শহরের মধ্য দিয়ে প্রবাহিত দেড় কিলোমিটার দীর্ঘ খালের সৌন্দর্য বর্ধন সহ আরও বেশ কিছু দৃষ্টি নন্দন প্রকল্প অতি সত্তর উদ্ভোধন করা হবে। মহা পরিকল্পিত এসব প্রকল্প বাস্তবায়িত হলে বদলে যাবে চিত্র ।

পর্যায় ক্রমে রাজধানীর অদুরে অবস্থিত পৌর এলাকাটি পরিনত হবে আধুনিক পর্যটন শহরে। তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে দয়া করে অতীতের ন্রায় আগামীতেও আমাকে ভোট দেবেন। আপনাদের কাছে এটা আমার বিনীত অনুরোধ। আমি আমার দায়িত্বে কখনো অবহেলা করিনি, ভবিষ্যতেও করবো না। গন-সংযোগে বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্চাসেবী সংগঠনের বিপুল সংখ্যক নারী-পুরুষ ছাড়া ও সবগুলো ওয়ার্ডের অগনিত সাধারন ভোটার উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ