ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   মানিকগঞ্জে কালিগঙ্গা নদীর পাড়ে মরদেহ উদ্ধার

মানিকগঞ্জে কালিগঙ্গা নদীর পাড়ে মরদেহ উদ্ধার

জানুয়ারি ৫, ২০২১ - ১:২৩ পূর্বাহ্ণ

হাজী মো: তৌফিকুল ইসলাম খান : মানিকগঞ্জ জেলার সদর উপজেলার পৌর এলাকার ৮-নং ওয়ার্ডের আন্ধারমানিক কালিগঙ্গা নদীর উত্তর পাশে কবরস্থান সংলগ্ন স্থানীয় চর বেউথার মোন্নাফ হোসেন উরফে (মঙ্গল ফেরাজির) ছেলে ইদ্রিস আলী-ইদু(৪৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গতকাল রাত আনুমানিক ৯:০০ টা থেকে ১০:০০ টা নাগাদ ইদ্রিস আলী-ইদু (৪৫)কে বেউথা ব্রীজের আসেপাশে রিক্সা নিয়ে ঘুরতে দেখা যায়। তারপর থেকে তাকে আর দেখা যায়নি।

পারিবারিক সুত্রে জানা যায়, প্রতিদিনের মত গতকালও রিক্সা নিয়ে বের হয় ইদ্রিস আলী-ইদু (৪৫)। নির্দিষ্ট সময় পার হলেও বাড়িতে না আসায় আসেপাশে খুঁজতে থাকে পরিবারের লোকজন। মৃত ইদ্রিস আলী-ইদু (৪৫) মোবাইল ফোন ব্যাবহার না করায় অনেক খুঁজাখুঁজি করে তার রিক্সা খুঁজে পেলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে আন্ধারমানিকে বসবাসরত উত্তম আলীর স্ত্রী লাইলী বেগম আজ সকালের দিকে কালিগঙ্গা নদীর পারে কবরস্থানের উত্তর পাশে ছাগল চড়াতে গেলে স্থানীয় চর বেউথা এলাকার মুন্নাফ হোসেন ওরফে (মঙ্গল ফেরাজির) ছেলে ইদ্রিস আলী-ইদু (৪৫) এর মরদেহ দেখতে পায়। তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে সঙ্গে সঙ্গে ৮ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর নাহিদ হোসেনকে খবর দেয়। ঘটনা স্থলে এসে নাহিদ হোসেন সদর থানাকে অবগত করেন।

সদর থানার তদন্ত ওসি মো: মিজানুর ইসলাম জানানঃ মৃত ইদ্রিস আলী-ইদু(৪৫) এ-র মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০-সয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে গলায় মাফলার পেচানো অবস্থায়  ঘটনা স্থল থেকে তাকে উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। ময়নাতদন্ত শেষে মৃত ইদ্রিস আলী-ইদু(৪৫) এর লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে এবং এ বিষয়ে যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হবে।

মানিকগঞ্জ জেলার তদন্ত পুলিশ সুপার জনাব ভাষ্কর সাহা এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ