ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   মানিকগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষন পুর্বক হত্যার দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড

মানিকগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষন পুর্বক হত্যার দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড

অক্টোবর ২২, ২০২০ - ১:৩৫ পূর্বাহ্ণ

আমিনুল ইসলাম, মানিকগঞ্জঃ বিয়ের প্রলোভনে ধর্ষন পুর্বক হত্যার অভিযোগে সাদ্দাম হোসেন নামক এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন মানিকগঞ্জের বিঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আলী হোসেন। বুধবার বিকেলে বিঞ্জ আদালত ৮ বছর পর এই রায় প্রদান করেন।

মামলার সক্ষিপ্ত বিবরনে প্রকাশ,২০১২ সালে ঘিওর উপজেলার গোবর নারচি গ্রামের আহাম্মদ আলীর পুত্র সাদ্দাম মিয়া সাটুরিয়া উপজেলার গোলড়া গ্রামের ছানোয়ার হোসেনের কন্যা কলেজ ছাত্রী তুহিন সুলতানা ওরফে মিমকে নিজ বাড়ীতে ধর্ষন ও শ্বাসরোধ করে হত্যা করে। শুধু তাই নয় সাদ্দাম মিমের পরিহিত স্বর্ণালংকার ও নগদ ৭৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এই ব্যাপাওে মিমের পিতা ছানোয়ার হোসেন বাদী হয়ে মামলা করলে দীর্ঘ শুনানী ও সাক্ষ্য প্রমান শেষে বুধবার এই রায় প্রদান করেন। মামলার অপর আসামীদ্বয়কে বেকসুর খালাস প্রদান করা হয়। রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন ট্রাইব্যুনালের পিপি এ,কে,এম নুরুল হুদা রুবেল। আসামী পক্ষে ছিলেন এ্যাডভোকেট নজরুল ইসলাম বাদশা।

আপনার মতামত জানানঃ