ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   মাঠে ফিরতে চান রোনাল্ডো

মাঠে ফিরতে চান রোনাল্ডো

August 27, 2016 - 12:22 PM

ক্রীড়া ডেস্ক : ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদের হয়ে নতুন মৌসুমের শুরুতে মাঠে নামতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। ইউরো ফাইনালে হাঁটুর চোটে প্রথমার্ধেই মাঠ থেকে বেরিয়ে যেতে হয়েছিল তাকে। 

 

চোট এখনও না সারায় এবার প্রাক্ বিশ্বকাপের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিরুদ্ধে নেই রোনালদো। বাসেলে ৬ সেপ্টেম্বর পর্তুগালের প্রাক বিশ্বকাপ ম্যাচ। তার আগে ১ সেপ্টেম্বর জিব্রাল্টার সঙ্গে পোর্তোয় একটি ফ্রেন্ডলি ম্যাচ খেলার কথাও আছে তাদের। দুটি ম্যাচেই রোনালদোকে ছাড়া খেলবে পর্তুগাল।

 

ইউরোর শিরোপা জেতার পর জাতীয় দলের হয়ে প্রথম ম্যাচে মাঠে থাকতে পারবেন না বলে হতাশ সিআর সেভেন। তবে পর্তুগিজ এ সুপারস্টার জানিয়েছেন মাঠে ফিরতে প্রচুর কষ্ট করছেন তিনি। শীঘ্রই ফুটবলপ্রেমিরা তাকে মাঠে দেখতে পাবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও পোস্ট করে রোনালদো বলেন, ‘আমি প্রচুর কষ্ট করছি। আশা করছি দ্রুত মাঠে ফিরতে পারব। ফিরে এসে প্রতিটি শিরোপা জিততে চাই।’

 

আঁতোয়ান গ্রিজমান ও রিয়াল মাদ্রিদ সতীর্থ গ্যারেথ বেলকে পেছনে ফেলে ইউরোপ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। বৃহস্পতিবার এ পুরস্কার পান রোনালদো। ২০১৬ সালে রোনালদো পর্তুগালকে তাদের ইতিহাসের প্রথম শিরোপা (ইউরো-২০১৬) জিতিয়েছেন। আর রিয়াল মাদ্রিদকে জিতিয়েছেন উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা। এর আগে ২০১৩-১৪ মৌসুমে রোনালদো প্রথমবারের মতো ইউরোপসেরা খেলোয়াড় হন।

 

দ্বিতীয়বারের মত ইউরোপসেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ায় প্রশংসায় ভাসছেন রোনালদো। এজন্য ভক্ত ও সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন সিআর সেভেন। ভিডিওতে রোনালদো বলেন, ‘আমাকে যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। আমাকে পুরস্কার পেতে সহযোগীতা করায় ধন্যবাদ।’

আপনার মতামত জানানঃ