ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   মাগুরায় দোকানে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার

মাগুরায় দোকানে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার

December 9, 2016 - 1:12 PM
বাগান থেকে গৃহবধূর লাশ উদ্ধার

মাগুরা প্রতিনিধি : মহম্মদপুর উপজেলার নহাটা বাজারে একটি ইলেট্রনিক্সের দোকানে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৬ এর একটি দল।

শুক্রবার সন্ধ্যা সাড়ে পাঁচটায় র‌্যাব ওই অভিযান চালায়। এ সময় জসিম মোল্যা (২৫) নামের এক যুবককে আটক করা হয়।

এদিকে সোহাগ শিকদার (২৭) নামের  এক যুবক আটকের পর হ্যান্ডকাপ পরা অবস্থায় পালিয়ে গেছে বলে জানা গেছে।

ইলেট্রনিক্স ব্যবসার আড়ালে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছিল বলে র‌্যাব সূত্র জানায়। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিতে নহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী মিয়ার পক্ষ থেকে মাইকিং করে জনগণের সহযোগিতা চাওয়া হয়েছে।

র‌্যাব ৬ – এর এএসপি হুদাদাত জানান, নহাটা বাজারের নারানদিয়া গলিতে তুলি ইলেট্রনিক্স ব্যবহার আড়ালে কয়েকজন ইয়াবা ও ফেনসিডিলসহ বিভিন্ন মাদকের ব্যবসা করছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় র‌্যাব অভিযান চালায়। দোকান থেকে ৩০০  পিস ইয়াবা উদ্ধার করে তারা।

মাদক ব্যবসার সঙ্গে জড়িত সন্দেহে দোকান থেকে নহাটার নারানদিয়া এলাকার সলেমান শিকদারের ছেলে সোহাগ শিকদার (২৭) ও পার্শ্ববর্তী ব্যাজড়া এলাকার মিজান মোল্যার ছেলে জসিম মোল্যাকে  (২৫) আটক করে র‌্যাব। তবে অভিযান চলাকালে সোহাগ হ্যান্ডকাপ পরা অবস্থায় পালিয়ে যায়।

নহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী মিয়া জানান,‌ র‌্যাবের হাতে আটকের পর হ্যান্ডকাপ পরা সোহাগ পালিয়ে গেছে । তাকে ধরতে জনগণের সহযোগিতা পেতে মাইকিং করা হচ্ছে।

মাগুরার সিনিয়র এএসপি  সুদর্শণ কুমার রায়  ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আপনার মতামত জানানঃ