ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   মাগুরায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

মাগুরায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

সেপ্টেম্বর ২, ২০২০ - ৬:২৩ অপরাহ্ণ
বাগান থেকে গৃহবধূর লাশ উদ্ধার

মাগুরায় পাওনা টাকা চাইতে গিয়ে পৌর আওয়ামী লীগ নেতা হেলাল খানকে কুপিয়ে জখম করেছে তার ব্যবসায়ীক অংশীদার আল মাহমুদ তরিকুল ইসলাম রুবেল।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে শহরের পিটিআই পাড়ায় রুবেলের নিজ বাসায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা করা হয়েছে।

মাগুরা সদর হাসপাতালে ভর্তি হেলাল খান জানান, একই সাথে ব্যবসার কারণে রুবেলের সাথে তার ঠিকাদারীর টাকার লেনদেন ছিল। এই লেনদেনের সূত্র ধরে রুবেলের কাছে ৩ লাখ ৩ হাজার টাকা পাওনা আছে। সকালে টাকা দেয়ার কথা থাকায় সাড়ে ১১টার দিকে শহরের পিটিআই এলাকায় রুবেলের বাড়ির সামনে যাই।

বাড়ির গেটে গিয়ে রুবেলকে ডাক দিলে সে নেমে আসে। এ সময় সে কৌশলে পাওনা টাকার জন্য একটি ব্যাংক চেক দেয়ার কথা বলে তার বাড়ির দ্বিতীয় তলায় যায়। কিছুক্ষণ পর নিচে নেমে এসে ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতে আমার ওপর হামলা চালায়। ঠেকাতে গেলে আমার ডান হাতে ধারালো অস্ত্রের কোপ লাগে। পরে আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছে। পলাতক আল মাহমুদ তরিকুল ইসলাম রুবেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

আপনার মতামত জানানঃ