ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   ভোলাসহ উপকূলীয় এলাকাকে রক্ষা মানুষের পাশে আছে সরকার

ভোলাসহ উপকূলীয় এলাকাকে রক্ষা মানুষের পাশে আছে সরকার

সেপ্টেম্বর ৫, ২০২০ - ৬:৪৩ অপরাহ্ণ
আশিকুর রহমান জাফর,দৌলতখান থানা প্রতিনিধি: নদী ভাঙ্গন জলোচ্ছ্বাসসহ প্রকৃতিক দুর্যোগ থেকে ভোলাসহ উপকূলীয় এলাকাকে রক্ষা করার জন্য বাঁধের উচ্চতা বৃদ্ধি করতে সমীক্ষা চলছে। সমীক্ষা শেষে হলে বাঁধের উচ্চতা ১৮ ফুট করা হবে। আজ শুক্রবার ভোলা সদরের ইলিশাসহ দৌলতখান, বোরহানউদ্দিন, লালমোহন ও চরফ্যাসন উপজেলায় চলমান বাঁধ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন ও নদী ভাঙ্গন কবলিত এলাকা ঘুরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক এসব কথা বলেন।
 তিনি আরো বলেন নদী ভাঙ্গন কবলিত মানুষের পাশে রয়েছে সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নদী ভাঙ্গন রোদে কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈশ্বিক করোনাভাইরাস এর সময় অসহায় ওর সঙ্গে শ্রমজীবী কর্মহীন মানুষের মাঝে হাজারো কোটি টাকা প্রনোদনা দিয়েছেন।
প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ অর্থনৈতিক দিক থেকে অনেক শক্তিশালী। আমরা ২০৩১ সালের ভিতরে উচ্চ মাধ্যমে আয়ে  আমাদের দেশ পরিণত হবে।
এই সমায় ভোলা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, প্রতিমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) এবং  পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ