ক্রাইম পেট্রোল বিডি  »  প্রধান সংবাদসারা বাংলা   »   ভৈরব থেকে কিশোরগঞ্জ চলাচলের রেলওয়ে সড়ক সাধারণ মানুষের কাছে আতঙ্ক

ভৈরব থেকে কিশোরগঞ্জ চলাচলের রেলওয়ে সড়ক সাধারণ মানুষের কাছে আতঙ্ক

ফেব্রুয়ারি ১৩, ২০২০ - ১১:৪৯ অপরাহ্ণ
মোঃ সিজান খাঁন সোহাগ অনুসন্ধানী সংবাদদাতা: কিশোরগঞ্জ জেলার ভৈরব রেলওয়ে স্টেশন থেকে কিশোরগঞ্জ যাওয়ার রেলওয়ে লাইনের বিপদজনক অবস্থা।
প্রতিনিয়ত বিপথগামী হয়ে প্রতিটি ট্রেনের আসা যাওয়া তারপরও এই বিষয়ে কোনো উদ্যোগ নিচ্ছেন না ভৈরব কিশোরগঞ্জ রেলওয়ে কর্তৃপক্ষ।
ভৈরব রেলওয়ে স্টেশন থেকে কিশোরগঞ্জ যাওয়ার পথে ভৈরব আউটার পার হয়ে লক্ষ্মীপুর গ্রামের উপর দিয়ে যাওয়া রেল লাইনের বিভিন্ন স্থানে খেয়াল করলে দেখা যায় লাইনের জয়েন্ট গুলোতে নাট বল্টু নেই।
লক্ষীপুর গ্রামের সাধারণ মানুষের অভিযোগ ও অনুরোধের প্রেক্ষিতে সরেজমিনে ঘটনাস্থলে গেলে ক্যামেরায় উঠে আসে এমনই কিছু ভয়ানক তথ্যচিত্র।
লক্ষীপুর গ্রামের বাসিন্দারা আরো জানান এই লাইন দিয়ে গাড়ি গুলো খুবই বিপদজনক ভাবে আসা-যাওয়া করতে হয়। তারা আরো জানান কিশোরগঞ্জ লাইনে মাঝেমধ্যে রেল লাইন চুত্য হওয়ার ঘটনা ঘটে তার পরেও রেলওয়ে কর্তৃপক্ষ নিচ্ছেন না কোনো বিশেষ উদ্যোগ।
রেলওয়ে লাইনের এই জোড়া গুলো মেরামত হচ্ছে না কেন এই বিষয়ে ফোন করে জানতে চাইলে ভৈরব কিশোরগঞ্জ রেলওয়ে লাইনের দায়িত্বে থাকা উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী পি,ডব্লিউ মোঃ আনিসুজ্জামান ক্রাইম পেট্রোল বিডি’কে জানায় এই বিষয়ে আমি কিছু জানিনা না বলে জানায়।
তিনি আরো বলেন লাইন পরিদর্শন করে পয়েন্ট জোড়া রেললাইনের ক্ষতস্থান দেখার দায়িত্বে রয়েছেন কিছু কর্মচারী উনারা রেল লাইনের ক্ষতস্থান গুলো দেখে আমাদেরকে অবগত করলে আমরা তৎক্ষণাৎ পদক্ষেপ নিয়ে কাজ করার চেষ্টা করি।

আপনার মতামত জানানঃ