ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ভেড়ামার শাখা কৃষি ব্যাংকের সিনিয়র অফিসার আইরিন নাহার শিলার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

ভেড়ামার শাখা কৃষি ব্যাংকের সিনিয়র অফিসার আইরিন নাহার শিলার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

September 19, 2016 - 8:19 AM

বিশেষ প্রতিনিধি ঃ হাসান ইমাম সংসারের একালীন অর্থনৈতিক সচ্ছলতার জন্য বাংলাদেশ কৃষি ব্যাংক, ভেড়ামারা শাখায় প্রতিমাসে এককটা ডিপিএস ৫ হাজার টাকা করে দুইটি ডিপিএস চালু করে। উক্ত ডিপিএস থেকে ঋণ হিসেবে বাংলাদেশ কৃষি ব্যাংক ভেড়ামারা শাখার সিনিয়র অফিসার আইরিন নাহার শিলা হাসান ইমামের স্বাক্ষর জাল করে ১ লক্ষ ৩৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে ।
্এ ব্যাপারে হাসান ইমাম জানান, আমার স্বাক্ষর জাল করে ব্যাংক কর্মকর্তা আইরিন নাহার শিলা ডিপিএস থেকে কিভাবে টাকা তুলে নিয়েছেন তা আমার জানা নাই। তিনি আরো বলেন, ব্যাংকে মানুষ টাকা রাখে নিরাপদের জন্য। কিন্তু নিরাপত্তা কোথায়? মেহেরপুরের মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ কৃষি ব্যাংক শাখায় আইরিন নাহার কর্মরত থাকা অবস্থায় এক কৃষকের ডিপিএস থেকে ১লক্ষ টাকা একই কায়দায় হাতিয়ে নিয়েছিলেন বলে জানা গেছে। শুধু তাই নয়, তিনি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা কৃষি ব্যাংকে কর্মরত থাকা কালে আরও এক কৃষকের ৫৫হাজার টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আইরিন নাহার শিলা ব্যাংকে চাকুরি পাওয়ার পর থেকে বিভিন্ন জনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। আইরিন নাহার শিলা ভেড়ামারা কৃষি ব্যাংক শাখায় যোগদানের পর থেকে প্রেমের সম্পর্ক গড়ে তুলে একই ব্যাংক শাখার সিনিয়র অফিসার সাইফুল ইসলামের সাথে। বর্তমানে স্বামীর সাথে কোন সর্ম্পক নেই। কৃষি ব্যাংক কর্মকর্তা আইরিন নাহার শিলা ব্যাংক জালিয়াতি সহজে করতে পারে।

এ ব্যাপারে ভেড়ামারা কৃষি ব্যাংকের সিনিয়র অফিসার আইরিন নাহার শিলার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি ।

ভেড়ামারা কৃষি ব্যাংকের ব্যবস্থাপক জানান, আইরিন নাহার শিলার বিরুদ্ধে ১ লক্ষ ৩৫ হাজার টাকার জালিয়াতির অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে ।
বাংলাদেশ কৃষি ব্যাংক জি এম কুষ্টিয়া জানান, বিষয়টি তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত জানানঃ