ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   ভূরুঙ্গামারীতে মুক্তিযোদ্ধা সমাবেশ

ভূরুঙ্গামারীতে মুক্তিযোদ্ধা সমাবেশ

October 2, 2016 - 2:52 PM

মোক্তার হোসেন সরকার ভূরুঙ্গামারী, (কুড়িগ্রাম) থেকে ঃ গতকাল রোববার বিকেলে ভূরুঙ্গামারী উপজেলার পাথর ডুবী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে থানাঘাট হাই স্কুলে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ গফুর মন্ডল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমে¥দ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আলম হোসেন মন্ডল, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম মঞ্জু, উপজেলা সহকারী কমান্ডার আঃ আজিজ, উপজেলা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আঃ লীগ সভাপতি আঃ জলিল, আঃ লীগ মনোনিত ইউপি চেয়ারম্যান পদ প্রার্থী আঃ করিম, বীর মুক্তিযোদ্ধার সন্তান মুকুল প্রমূখ । বক্তারা অভ্যন্তরীণ মতপার্থক্য ভুলে গিয়ে আগামী ৩১ সেপ্টেম্বর অনুষ্টিতব্য ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোটে জয় যুক্ত করার জন্য দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।
সাবেক ছিট মহল বাসীদের ভোটার তালিকা প্রস্তুত না করার দরুণ, দেশ-ব্যাপি সমাপ্ত ইউপি নির্বাচনী তফশিল থেকে ভূরুঙ্গামারী উপজেলার সদর, পাথরডুবী এবং শিলখুড়ী ইউনিয়নের নির্বাচন বাতিল করা হয়েছিল। সম্প্রতি ঘোষিত তফশিল অনুযায়ী ঐ ইউনিয়ন গুলোতে আগামী ৩১ অক্টোবর ইউপি নির্বাচন অনুষ্টিত হবে । উপজেলার অভ্যন্তরে অবস্থিত ১০টি সাবেক ভারতীয় ছিট মহলের ২৩৮ জন ভোটার তালিকা ভুক্ত হয়েছেন।
উল্লেখ্য, গত ৩১ মার্চে অনুষ্ঠিত ১০টি ইউনিয়নের মধ্যে ৭ ইউনিয়নে নির্বাচনে মাত্র একটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, দুইটিতে বিএনপি এবং তিনটিতে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীরা ইউপি েেচয়ারম্যান পদে বিজয় লাভ করেন।

আপনার মতামত জানানঃ