ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   ভূরুঙ্গামারীতে ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ

ভূরুঙ্গামারীতে ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ

October 15, 2016 - 2:06 PM

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ আগামী ৩১ অক্টোবর অনুষ্ঠিতব্য ভূরুঙ্গামারী উপজেলার তিন ইউপি নির্বাচনে প্রার্থীদের দাখিল করা মনোনয়ন পত্র যাচাই-বাছাই ও প্রত্যাহার শেষে শনিবার প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
চেয়ারম্যান পদে ভূরুঙ্গামারী সদর ইউনিয়নে ইসলামুল হক (আঃলীগ) নৌকা, একেএম মাহমুদুর রহমান রোজেন (জাপা) লাঙ্গল, মাহফুজার রহমান মামুন (বিএনপি) ধানের শীষ, জুলহাস উদ্দিন (ইসলামী আন্দোলন) হাত পাখা, মিজানুর রহমান রাজু (স্বতন্ত্র) ঘোড়া, আমিনুল ইসলাম (স্বতন্ত্র) আনারস প্রতীক পেয়েছেন। পাথরডুবী ইউনিয়নে আঃ করিম (আঃলীগ) নৌকা, রোকনুজ্জামান রোকন (জাপা) লাঙ্গল, শহিদুল ইসলাম ভোলা (বিএনপি) ধানের শীষ, হুমায়ুন কবির মিঠু (স্বতন্ত্র) ঘোড়া, হারুনর রশিদ (ইসলামি আন্দোলন) হাত পাখা প্রতীক পেয়েছেন। শিলখূড়ী ইউনিয়নে আল মামুনুর রশিদ মুকুল (আঃলীগ) নৌকা, ইসমাইল হোসেন ইউসুফ (বিএনপি) ধানের শীষ, গাজীউর রহমান (জাপা) লাঙ্গল এবং আম্বাস আলী (স্বতন্ত্র) ঘোড়া প্রতীক পেয়েছেন। এছাড়াও তিন ইউনিয়নের সংরক্ষিত মহিলা ও সাধারন সদস্যদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন ভূরুঙ্গামারী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী জালাল উদ্দিন ও শাহজাহান আলী এবং ভূরুঙ্গামারী ইউনিয়নের তারিফুল ইসলাম বুলু শিকদার ও শিলখূড়ী ইউনিয়নের আবুল হোসেনের মনোনয়ন পত্র বাতিল হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্যদের মনোনয়ন পত্র বাতিল ও প্রত্যাহারের পূর্ণাঙ্গ তথ্য পাওয়া যায় নাই।

আপনার মতামত জানানঃ