ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   ভিন্ন এক চরিত্রে পরীমনি

ভিন্ন এক চরিত্রে পরীমনি

নভেম্বর ১, ২০২০ - ৫:০৬ অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। যিনি শুধু চলচ্চিত্রে ভালো অভিনয়ের জন্যই নয়, প্রশংসা কুড়িয়েছেন চলচ্চিত্রের বাইরে নানা কর্মকাণ্ডের জন্যও। যেসব কাজে তিনি পেয়েছেন সাধারণ মানুষের ভালোবাসাও। সম্প্রতি ক্যারিয়ারের ভিন্ন এক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরীমনিকে।

ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার চরিত্রে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। আজ ( ১ নভেম্বর) ‘প্রীতিলতা’ ছবির শুটিংয়ে অংশ নেন পরীমনি। ছবিটির শুটিংয়ে অংশ নেয়ার আগে পরীমনি বলেন, শুটিং-টুটিংএর তো কোনো ফিল হচ্ছে না আমার। যুদ্ধে যাচ্ছি বলে মনে হচ্ছে! ১ তারিখ আসেনা ক্যান? প্রীতিলতা ঘরে থাকে ক্যমনে!

এদিকে নির্মাতা জানান, রোববার থেকে উত্তরায় ছবিটির শুটিং শুরু হয়েছে। এরপর রাজধানীর বিভিন্ন লোকেশন সহ চট্টগ্রামে ছবিটির শুটিং সম্পন্ন হবে।

গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন রাশিদ পলাশ। চিত্রনাট্যকার বলেন, চার বছর আগে আমরা প্রীতিলতাকে নিয়ে কাজ শুরু করি।

প্রীতিলতার দেশপ্রেম আদর্শ আর সাহসের গল্প নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতেই আমাদের এই উদ্যোগ যেহেতু এটা একটা ঐতিহাসিক চরিত্র তাই আমাকে রিসার্চে বেশি সময় দিতে হয়েছে। চেষ্টা করেছি প্রীতিলতাকে আমাদের সুপারহিরো হিসেবে স্টাবিলিশ করতে। পরী এই চরিত্রটি খুবই ভালো করবে।

আপনার মতামত জানানঃ