ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইমসারা বাংলা   »   ব্রাহ্মণবাড়িয়ার খানকা শরীফের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে অন্তঃসত্ত্বা করার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার খানকা শরীফের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে অন্তঃসত্ত্বা করার অভিযোগ

জানুয়ারি ৮, ২০২১ - ৪:৪৪ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের শ্রীরামপুর আবু উলাইয়া খানকা শরীফের তত্ত্বাবধায়কের বিরুদ্ধে ঝাড়ফুঁক আনতে যাওয়া এক প্রবাসীর স্ত্রীকে অন্তঃসত্ত্বা করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় এই ঘটনায় তত্ত্বাবধায়ক মাওলানা সিরাজুল ইসলামকে (৪৮) গ্রেফতারের পর শুক্রবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বড়গাঁ গ্রামের মৃত আশিকুল ইসলামের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, খানকায় সিরাজুল ইসলাম লোকজনকে ঝাড়ফুঁক দিতেন। এখানে বিভিন্ন এলাকা থেকে নারী পুরুষ সমবেত হয়। পাশের গ্রাম ভোলাচংয়ের এক প্রবাসীর স্ত্রীও এই খানকায় ঝাড়ফুঁকের জন্য আসা যাওয়া করতেন। বৃহস্পতিবার স্থানীয়রা কানাঘুষা করছিলেন, খানকার তত্ত্বাবধায়ক ওই প্রবাসীর স্ত্রীকে অন্তঃসত্ত্বা করেছে। বিষয়টি জানতে পেরে নবীনগর থানার পুলিশ গিয়ে ঘটনার সত্যতা পেয়ে সিরাজুলকে সন্ধ্যায় আটক করেন। পরে রাতে ওই নারী বাদী হয়ে সিরাজুলকে আসামি করে নবীনগর থানায় একটি ধর্ষণ মামলা করেন। এ মামলার পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত জানানঃ