ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ব্রাজিল, আর্জেন্টিনার খেলা কবে কখন

ব্রাজিল, আর্জেন্টিনার খেলা কবে কখন

October 5, 2016 - 12:47 PM

ক্রীড়া ডেস্ক : এক মাসের বিরতির পর আবার শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের নবম রাউন্ডের লড়াই।

আর এই অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের খেলা মানেই দর্শকদের বাড়তি আগ্রহ। মাঠে নামবে যে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ব্রাজিল ও আর্জেন্টিনা।

বাংলাদেশ সময় শুক্রবার সকাল পৌনে ৭টায় বলিভিয়ার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। একই দিন সকাল সোয়া ৮টায় দুবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা খেলবে পেরুর বিপক্ষে।

পেরুর বিপক্ষে দলের সেরা তারকা লিওনেল মেসিকে ছাড়াই খেলতে হবে আর্জেন্টিনাকে। চোটের কারণে তিন সপ্তাহ মাঠের বাইরে আছেন বার্সেলোনা ফরোয়ার্ড। তবে সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়াইন, অ্যাঙ্গেল ডি মারিয়াদের ঠিকই পাচ্ছেন এদগার্দো বাউজা।

অন্যদিকে ব্রাজিল দলে এখন পর্যন্ত কোনো ইনজুরি শঙ্কা নেই। নেইমার, অস্কার, দানি আলভেস, থিয়াগো সিলভাদের নিয়েই বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে তিতের দল।

এই মাসে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে আরো একটি করে আছে। ১২ অক্টোবর ব্রাজিল খেলবে ভেনেজুয়েলার মাঠে। একই দিন আর্জেন্টিনা নিজেদের মাঠে মুখোমুখি হবে প্যারাগুয়ের।

অষ্টম রাউন্ড শেষে ১৬ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট তালিকার শীর্ষে আছে উরুগুয়ে। ব্রাজিল আর আর্জেন্টিনা- দুই দলের পয়েন্ট ১৫, তবে গোল পার্থক্যে এগিয়ে থেকে ব্রাজিল আছে দুইয়ে আর আর্জেন্টিনা তিনে। চার ও পাঁচে থাকা কলম্বিয়া ও ইকুয়েডরের পয়েন্টও সমান ১৩।

অক্টোবরে ব্রাজিল ও আর্জেন্টিনার খেলা কবে কখন

ব্রাজিল-বলিভিয়া, ৭ অক্টোবর সকাল পৌনে ৭টা

পেরু-আর্জেন্টিনা, ৭ অক্টোবর সকাল সোয়া ৮টা

আর্জেন্টিনা-প্যারাগুয়ে, ১২ অক্টোবর ভোর সাড়ে ৫টা

ভেনেজুয়েলা-ব্রাজিল, ১২ অক্টোবর ভোর সাড়ে ৬টা

*স্বাগতিক দল প্রথমে।

আপনার মতামত জানানঃ