ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   ব্যাটসম্যানদের পর বোলাররাও প্রস্তুতি ম্যাচে ভালো বল করল

ব্যাটসম্যানদের পর বোলাররাও প্রস্তুতি ম্যাচে ভালো বল করল

October 17, 2016 - 1:15 PM

ক্রীড়া প্রতিবেদক : ব্যাটসম্যানদের পর বোলাররাও প্রস্তুতি ম্যাচে ভালো বল করল। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বোলাররা ইংলিশদের ৮ উইকেট তুলে নিতে পেরেছে। গতকাল ওপেনার আব্দুল মজিদের সেঞ্চুরির উপর ভর করে ২৯৪ রান করে বিসিবি।

আজ ইংল্যান্ড ক্রিকেট দল ৮ উইকেটে করল ২৫৬ রান। বল হাতে স্পিনার তানভীর হায়দার দাপট দেখিয়েছেন। এ লেগ স্পিনার আউট করেছেন জো রুট (২৪), জনি বেয়ারস্টো (৬), জস বাটলার (৪) ও ক্রিস ওয়াকসকে (২৩)।

শুধু উইকেটই না তানভীর বল করেছেন দারুণ। উইকেট টু বল করে ইংলিশ ব্যাটসম্যানদের ভুগিয়েছেন। পাশাপাশি বোলিংয়ে আগ্রাসন দেখিয়েছেন। তার করা ১৪ ওভারের ৬১টি বলে কোনো রান নিতে পারেনি ইংলিশ ব্যাটসম্যানরা।

এছাড়া পেসার তাসকিন আহমেদ, শুভাশীষ রায়, আল-আমিন হোসেন, আবু হায়দার রনিও দূত্যি ছড়িয়েছেন। উইকেট না পেলেও আগুণ ঝরা বোলিংয়ে বাটলার, স্টোকস, মঈন আলীকে ভুগিয়েছেন। মিডল অর্ডার ও লোয়ার অর্ডারে ৯ ব্যাটসম্যানদের মধ্যে রান পেয়েছেন গ্যারি ব্যালেন্স। ৩৬ রানে অপরাজিত থাকেন তিনি।

ব্যাটহাতে ইংলিশদের হয়ে শুরুতে রানের দেখা পেয়েছেন হাসিব হামিদ ও বেন ডাকেট। দুজন শুরুতে ৯০ রানের জুটি গড়েন। ডাকেট দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও পেয়েছেন হাফসেঞ্চুরির ইনিংস। এরপর বিশ্রামে যান বাঁহাতি এ তরুণ।

মুগ্ধতা ছড়িয়েছেন ‘বেবি বয়কট’ খ্যাত হাসিব হামিদও। ১২৫ বলে ৯ বাউন্ডারিতে ৫৭ রান তুলে বিশ্রামে যান ডানহাতি এ ব্যাটসম্যান।

আপনার মতামত জানানঃ