ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   বেপরোয়া’ হাবিব-তিশা (ভিডিও)

বেপরোয়া’ হাবিব-তিশা (ভিডিও)

September 2, 2016 - 10:58 AM

 

নৌকার সামনের অংশে দাঁড়িয়ে একজন। কাঁধে কালো রঙের ব্যাগ। নদীর পাড়ে কয়েকটি রাজহাঁস তাড়া করে বেড়াচ্ছে একটি শিশু। এরপর পর্দায় ভেসে আসে হাসিমাখা তানজিন তিশার মুখটি। তারপর দেখা যায়- নদীর পাড়ে ক্যাম্প করে দুস্থদের চিকিৎসা করছেন তিশা।

আর এসব দৃশ্য ক্যামেরা বন্দি করছেন নৌকায় দাঁড়িয়ে থাকা যুবকটি। তিনি আর কেউ নন, সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। এমন দৃশ্য দেখা যায়- ‘বেপরোয়া মন’ শিরোনামের মিউজিক ভিডিওতে। গতকাল বৃহস্পতিবার ইউটিউবে প্রকাশিত হয়েছে গানটি।

রোমান্টিক ধাঁচের এই গানের পুরোটাজুড়ে হাবিব-তিশার রোমান্স দেখা যায়। গানের কথা লিখেছেন, হৃদ্ধি। সুর-সংগীত-কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন অনন্য মামুন। আর এতে মডেল হিসেবে অভিনয় করেছেন হাবিব-তিশা। গত ১৩ আগস্ট, সিরাজগঞ্জের শাহজাদপুরে গানটির দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়।

ঈদুল আযহা উপলক্ষে লাইভ টেকনোলজির ব্যানারে প্রকাশিত হয়েছে গানটি।

চলতি (আগস্ট) মাসের শুরুতে প্রকাশিত হয়েছে হাবিবের ‘মনের ঠিকানা’ শিরোনামের গানের মিউজিক ভিডিও। এতে হাবিবের বিপরীতে মডেল হয়েছেন শার্লিনা হোসাইন। ইমরানের ‘বলতে চেয়ে মনে হয়’ গানে সর্বশেষ মডেল হিসেবে দেখা যায় তানজিন তিশাকে। তিশা অভিনীত গানটি ইউটিউবে এক কোটিবারের বেশি দেখা হয়েছে।

দেখুন : ‘বেপরোয়া মন’ গানটি

আপনার মতামত জানানঃ