ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   বেগমগঞ্জে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেগমগঞ্জে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

জুলাই ২২, ২০২০ - ৭:৩৮ অপরাহ্ণ
noakhali মরদেহ উদ্ধার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন থেকে পরানী বেগম (৪০) নামের এক নারীর অর্ধগলিত মরদেহ একটি বিল থেকে উদ্ধার করা হয়েছে। লাশটি পঁচে যাওয়ায় শরীরে কোনো আঘাতের চিহ্ন আছে কিনা তা শনাক্ত করা যায়নি। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বুধবার (২২ জুলাই) সকাল ১০টার দিকে নরোত্তমপুর গ্রামের একটি বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত পরানী বেগম (৪০) ওই এলাকার আক্কাস আলীর স্ত্রী।

জানা গেছে, স্বামী পরিত্যক্তা পরানী বেগম ১২ জুলাই রাতে খাবার খেয়ে পরিবারের লোকজনের সঙ্গে ঘুমিয়ে পড়েন। রাতের কোনো এক সময় ঘর থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। সকালে পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে তার সন্ধান না পেয়ে ১৩ জুলাই তার মেয়ে মুক্তা বেগম বেগমগঞ্জ মডেল থানায় একটি নিখোঁজ জিডি করেন।

পুলিশ জানায়, বুধবার সকালে স্থানীয় ইউছুফ নামের এক কৃষক গ্রামের একটি বিলে গরুর জন্য ঘাস কাটতে যান। এ সময় পচা দুর্গন্ধ পেয়ে সামনে এগিয়ে গিয়ে ঘাসের ফাঁকে পরানী বেগমের মরদেহ ভাসতে দেখে থানায় ও তার পরিবারে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে।

এলাকাবাসী বলেন, নিহত পরানী বেগম সুদ ও দাদন ব্যবসা করতেন। বিভিন্ন লোকের সঙ্গে তার টাকা লেনদেন ছিল। ধারণা করা হচ্ছে টাকা লেনদেন নিয়ে দ্বন্দ্বের কারণে তিনি খুন হতে পারেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। প্রাথমিকভাবে এটাকে হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, ওই নারী এলাকায় সুদের ব্যবসা করতেন। ঘটনাটি নিয়ে পুলিশ কাজ করছে। শিগগিরই মৃত্যুর রহস্য উদঘাটন করার জন্য পুলিশের একাধিক টিম মাঠে নেমেছেন। এতে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

আপনার মতামত জানানঃ