ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়সারা বাংলা   »   বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলা পিবিআইতে হস্তান্তর

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলা পিবিআইতে হস্তান্তর

October 9, 2020 - 12:05 PM

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা নির্যাতন ও পর্ণ্যগ্রাফী মামলাটি অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১০টার জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশে মামলা দুইটি পিবিআইতে হস্তান্তর করা হয়েছে। এর আগে, মামলা দুইটি বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ তদন্ত করেছিলেন।

প্রসঙ্গত, ওই নারীর সাথে তার স্বামীর তালাক না হলেও বেশ কিছুদিন ধরে তারা আলাদা থাকতেন। গত ২ সেপ্টেম্বর একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে তার বাড়িতে আসেন স্বামী। এ বিষয়টি দেখেন স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে। অনৈতিক কাজ ও তাকে কুপ্রস্তাব দেয়, রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

ঘটনায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেন অস্ত্র মামলায় রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আপনার মতামত জানানঃ