ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   বুধবার রাতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো প্রথম ম্যাক্স-বিএসপিএ নাইট

বুধবার রাতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো প্রথম ম্যাক্স-বিএসপিএ নাইট

September 22, 2016 - 11:18 AM

ক্রীড়া প্রতিবেদক : বুধবার রাতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো প্রথম ম্যাক্স-বিএসপিএ নাইট।

প্রবীন ক্রীড়ালেখক ও ক্রীড়া সাংবাদিকদের সম্মাননা জানানোর পাশাপাশি বর্তমান ক্রীড়া সাংবাদিকদের পুরস্কৃত করা হয় ভিন্নধর্মী আয়োজনে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বক্তব্য রাখেন পৃষ্ঠপোষক ম্যাক্স গ্রুপের উপদেষ্টা মো. মঞ্জুরুল করিম। সভাপত্বি করেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন।

প্রবীন ক্রীড়ালেখক ও বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সিনিয়র সদস্য হাসান মাহমুদ বাবলী ও প্রবীন ক্রীড়াসাংবাদিক ও মুক্তিযোদ্ধা মুজিবুল হককে সম্মাননা জানানো হয়। ক্রেস্ট ও ব্লেজার পড়িয়ে দেন প্রধান অতিথি।

পাশাপাশি স্পোর্টস জার্নালিস্ট অব দ্য ইয়ার ২০১৫’র চ্যাম্পিয়ন পুরষ্কার জিতে নিয়েছেন দি নিউ এইজের ক্রীড়া সম্পাদক আজাদ মজুমদার। চ্যাম্পিয়ন ট্রফিও ২৫ হাজার টাকা পুরষ্কার বিজয়ীর হাতে তুলে দেন প্রধান অতিথি সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
রানারআপ হয়েছেন দৈনিক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার নোমান মোহাম্মদ ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মুজনেবীন তারেক। দুজনকে ট্রফি ও ১৫ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয়।

প্রধান অতিথি ওবায়দুল কাদের ক্রীড়ালেখক সমিতির উদ্যোগকে স্বাগত জানান। সঙ্গে খেলাধুলার বিকাশে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। আগামী বছর থেকে বিএসপিএ নাইটে ক্রীড়া সাংবাদিকদের পুরষ্কারের ক্যাটাগরি আরো বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন সভাপতি মোস্তফা মামুন।

অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সমিতির সদস্য ও উপস্থিত ক্রীড়াসংশ্লিষ্টদের মাতিয়ে রাখেন বরেণ্য সঙ্গীত শিল্পী খুরশিদ আলম।

আপনার মতামত জানানঃ