ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   বি‌য়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, আটক ২

বি‌য়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, আটক ২

আগস্ট ২৫, ২০২০ - ৮:১৭ অপরাহ্ণ
বি‌য়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ

ফরিদপুরের সালথায় বি‌য়ের প্রলোভন দেখিয়ে ২৫ বছর বয়সের এক তরুণীকে ধর্ষণের অভি‌যোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত শেখ আক্কাস (৪০) এবং ধর্ষণের সহায়তাকারী মাসুদ রানা‌কে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ।

আটককৃত আক্কাস ফ‌রিদপুর সদর উপজেলার ইক‌রি গ্রা‌মের মোহন শেখের ছে‌লে এবং মাসুদ রানা সালথা উপজেলার গ‌ট্টি ইউনিয়নের ভাবুক‌দিয়া গ্রামের আবু তা‌লে‌বের ‌ছে‌লে।

মামলার বিবরণে জানা যায়, নীলফামারী জেলার ডিমলা থানাধীন ২৫ বছর বয়সী এক তরুণী ও শেখ আক্কাস ঢাকার নবীনগর এলাকায় একটি বিস্কুট ফ্যাক্টরিতে কাজ কর‌তো। এরই সূত্র ধ‌রে তা‌দের সাথে পরিচয় হয়। গত ২৩ শে আগস্ট বি‌য়ের প্রলোভন দেখিয়ে আক্কাস তরুণীকে ফরিদপুরের সালথার উপজেলার ভাবুক‌দিয়া গ্রামের মাসুদ রানার বাড়িতে নি‌য়ে আসে। ঐ দিন দিবাগত রা‌তে আক্কাস তরুণীকেধর্ষণ ক‌রে। পরদিন তরুণী বি‌য়ের কথা বল‌লে আক্কাস ভয়ভীতি দেখিয়ে তরুণীকে ঢাকায় পা‌ঠা‌নোর চেষ্টা করে। ত‌বে ফ‌রিদপুর বাসস্টান্ডে কয়েকজনের পরামর্শে তরুণী সালথা থানায় এজাহার দা‌য়ের করেন।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আলী জিন্নাহ ব‌লেন, তরুণীর অভিযোগে শেখ আক্কাস ও ধর্ষণের সহায়তাকারী মাসুদ রানাকে গ্রেফতার করে মঙ্গলবার ফ‌রিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

আপনার মতামত জানানঃ