ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান

সেপ্টেম্বর ১১, ২০২০ - ৩:৩৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক কলেজ ছাত্রী। এদিকে এ ঘটনায় বাড়ি ছেড়ে পালিয়েছেন গেছেন কাইয়ুম নামের ওই প্রেমিক। প্রেমিক কাইয়ুমের বাড়িতে গত ১ সপ্তাহ ধরে অবস্থান করা প্রেমিকা বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছেন।

এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, ঝুমা আক্তার ৬ষ্ঠ শ্রেণিতে পড়ার সময় স্কুল শিক্ষক এমএ কাইয়ুমের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তিন বছর আগে ঝুমার অন্যত্র বিয়ে দেন তার স্বজনরা। কিন্তু, বিয়ের পরও কাইয়ুম মেয়েটির সাথে মোবাইলে সম্পর্ক রাখার চেষ্টা চালায়। এক পর্যায়ে স্বামীর সংসার ফেলে বাবার বাড়ি চলে আসেন ঝুমা।

স্বজনদের অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিতে গত ২ সেপ্টেম্বর মেয়েটিকে নিজের বাড়িতে নিয়ে আসেন কাইয়ুম। পরদিন কাইয়ুমের সাথে ঝুমার বিয়ে হওয়ার কথা ছিল। তবে এ দিন অন্য এক মেয়েকে বিয়ে করে কাইয়ুম। এতে ক্ষুব্ধ হয়ে গত রবিবার থেকে কাইয়ুমের বাড়িতে এসে অবস্থান নেয় ঝুমা। অভিযুক্ত এমএ কাইয়ুম চরতেরটেকিয়া গ্রামের নূরুজ্জামানের ছেলে। তিনি চরতেরটেকিয়া মৌজা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্ত জানান, মেয়েটি ছেলের বাড়িতে আছে। আমরা তাকে বুঝিয়ে নিরাপদ হেফাজতে নেয়ার জন্য চেষ্টা করছি।

আপনার মতামত জানানঃ