ক্রাইম পেট্রোল বিডি  »  আইন-আদালত   »   বিশ্ববিদ্যালয় শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার

বিশ্ববিদ্যালয় শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার

October 19, 2016 - 10:51 AM

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বাড্ডা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বেসরকারি বিশ্ববিদ্যালয়  ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির এক প্রভাষকের লাশ উদ্ধার করা হয়েছে।

তার নাম রাবেয়া কুলসুম পিংকি (২৬)।  মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা।

পরে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার উপপরিদর্শক আল মামুন জানান মৃতের বাবার নাম জহির আহমেদ। তাদের বাড়ি চট্টগ্রামের হালিশহর এলাকায়।

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির অন্য এক শিক্ষিকার সঙ্গে আফতাবনগর ভূইয়াবাড়ির ৩ নম্বর রোডের ৩৮ নম্বর বাড়ির দোতলায় ভাড়া থাকতেন রাবেয়া। সম্প্রতি ওই শিক্ষিকা তাঁর নবজাতক সন্তানকে নিয়ে মালয়েশিয়াপ্রবাসী স্বামীর কাছে যান। এরপর রাবেয়া একাই ওই ফ্ল্যাটে ছিলেন।

পুলিশ জানায় মঙ্গলবার রাতে রাবেয়া তাঁর আরেক বান্ধবীকে ফোন করেন। ফোনে তাঁকে আর খোঁজ না করার অনুরোধ করেন। ওই বান্ধবী রাবেয়ার ভাই নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রিয়াজ আহমেদকে এ সংবাদ জানান। রাতে রাবেয়াকে তাঁর বাসার নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান রিয়াজ। পরে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হলে রাবেয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ময়নাতদন্তের জন্য রাবেয়ার লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

উপপরিদর্শক আল মামুন জানান ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে রাবেয়ার মৃত্যুর কারণ জানা যেতে পারে।

এদিকে রাবেয়ার ফেসবুক পেজে দেখা যায় রাত ১টার দিকে তিনি একটি স্ট্যাটাস দিয়েছিলেন। এতে তিনি লিখেন ‘সবাইকে ধন্যবাদ’। ওই স্ট্যাটাসের নিচে অনেককে মন্তব্য করতে দেখা যায় যেন তিনি কোনো কঠিন সিদ্ধান্ত না নেন। পরে তার মৃত্যুর খবর জানা গেলে অনেকেই কমেন্ট করে রাবেয়ার আত্মার মাগফিরাত কামনা করেন।

আপনার মতামত জানানঃ