ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   বিশেষ চাহিদা সম্পন্ন কিশোরীর ইচ্ছা পূরণ করতে ভিডিওকলে যুক্ত হলেন প্রধানমন্ত্রী

বিশেষ চাহিদা সম্পন্ন কিশোরীর ইচ্ছা পূরণ করতে ভিডিওকলে যুক্ত হলেন প্রধানমন্ত্রী

সেপ্টেম্বর ১৮, ২০২০ - ২:০৩ অপরাহ্ণ

অটিজম সম্পর্কিত একটি ফেসবুক গ্রুপে বিশেষ চাহিদা সম্পন্ন এক কিশোরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়ে তাঁর সঙ্গে কথা বলতে চায়। এমনটি জানতে পেরে কিশোরীর আহ্বানে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই-আলম সরকার গতকাল বৃহস্পতিবার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে রায়া নামের ওই কিশোরীর সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিওকলে কথা বলার ছবি অনেকেই শেয়ার করে প্রধানমন্ত্রীর প্রশংসাও করছেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাউছার আহমেদ ফেসবুকে লেখেন, ‘বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সঙ্গে কথা বলতে মরিয়া বিশেষ চাহিদা সম্পন্ন মেয়ে রায়া। প্রতিদিন ভোরে সে মনে করতো শেখ হাসিনা তাকে কল দিচ্ছেন, এভাবেই তার সকালটা শুরু হয়ে আবার রাত গড়িয়ে ভোর আসতো। তার শিক্ষক তাকে প্রতিদিন একটা করে শেখ হাসিনার ছবি পাঠালে সে খুশি থাকত এই মনে করে যে সত্যিই শেখ হাসিনা কল করেছেন, মেয়েটির শিক্ষক তাকে নিয়ে ভিডিও বানিয়ে ফেসবুকে শেয়ার দিলে তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। এক মুহূর্তও দেরি না করে, শেখ হাসিনা ওই কিশোরীর মোবাইলে কল দিয়ে তাকে আশ্চর্য করে দেন এবং অনেক দুষ্টু-মিষ্টি কথোপকথন হয় দুজনের মধ্যে। অবশেষে রায়া নামের মেয়েটির আশা পরিপূর্ণ হয়েছে! এমন দৃশ্য দেখে আবেগে আপ্লুত সমগ্র দেশের মানুষ। আমাদের প্রধানমন্ত্রী এই দেশের কোটি হৃদয়ে প্রতিদিনই এমন ভালোলাগা-ভালোবাসা আর আশার সঞ্চার করে ছুটে চলেছেন ক্লান্তিহীনভাবে। আপনি দীর্ঘজীবী হোন মানবতার মা।’

এ বিষয়ে সরওয়ার-ই-আলম সরকার সাংবাদিকদের বলেন, “‘অটিজম ম্যানেজমেন্ট সেন্টার’ নামের একটি ফেসবুক গ্রুপে রায়া নামের একটি বিশেষ চাহিদা সম্পন্ন শিশু তার শিক্ষিকা হাসিনা হাফিজের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তার ভালোবাসা উল্লেখ করে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার স্বপ্ন জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন।”

এরপরই কিশোরীর ভালোবাসায় সাড়া দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে রায়ার সঙ্গে ভিডিওকলে যুক্ত হয়ে তার খোঁজ-খবর নেন। কিশোরীর সঙ্গে কিছুক্ষণ কথা বলেন প্রধানমন্ত্রী।

Tags:

আপনার মতামত জানানঃ