ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   বিরামপুরে এমপি ও মেয়রের পূজা মন্দির পরিদর্শন

বিরামপুরে এমপি ও মেয়রের পূজা মন্দির পরিদর্শন

October 11, 2016 - 3:17 PM

সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুরে পূজা উদযাপিত সকল মন্দির পরিদর্শন করলেন দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক (এমপি) ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুলসহ প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দগণ।
১০ অক্টোবর সোমবার রাতে দলীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে গভীর রাত পর্যন্ত সনাতন (হিন্দু) ধর্মাবলম্বীদের পূজা মন্দির পরিদর্শনকালে সকল মন্দিরের পুরোহিত ও কমিটির সকলের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কুশল বিনিময় করেন এমপি শিবলী সাদিক ও মেয়রসহ দলীয় নেতৃবৃন্দগণ। এ সময় প্রত্যেক মন্দিরের পূজা উদযাপন কমিটির হাতে এমপি ১০ হাজার ও মেয়র ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন।
এ সময় পৌর শহরের পুরাতন বাজারে কেন্দ্র্রীয় শ্রী শ্রী হরিমন্দির, পূর্বজগন্নাথপুর সার্বজনীন দূর্গা মন্দির, শালবাগান সেবা সংঘ দূর্গাপূজা, দেবীপুর বনখঞ্জা দূর্গা মন্দির, চরকাই সার্বজনীন কালী ও দূর্গা মন্দির, ইসলামপাড়া সনাতন সংঘ দূর্গাপূজা, শিমুলতলী দূর্গাপূজা মন্ডপসহ প্রায় অর্ধ-শতাধিক দূর্গাপূজা ও মন্দির পরিদর্শন করেন এমপি শিবলী সাদিক ও সফর সঙ্গীবৃন্দ।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মনিরুজ্জামান আল মাসউদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকলেছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী খাইরুল আলম রাজু, পৌর আওয়ামীলীগের সভাপতি রুহুল আমীন হাওলাদার, দিওড় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান হাফিজুর রহমান, সাংসদের ব্যক্তিগত বিশেষ সহকারী আজিজুল ইসলাম, দৈনিক বজ্রশক্তির জেলা প্রতিনিধি রায়হান কবির চপল, পজিটিভ বিডি নিউজের সম্পাদক ও প্রকাশক মোরশেদ মানিক, মিডিয়ার ব্যক্তিবর্গ ও দলীয় নেতৃবৃন্দ প্রমূখ।

আপনার মতামত জানানঃ