ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   বিয়ে করতে চান পপি ও শাকিব

বিয়ে করতে চান পপি ও শাকিব

নভেম্বর ২১, ২০২০ - ৫:৫৭ অপরাহ্ণ

শীতকালকে বিয়ের মৌসুম হিসেবে আরো আলোচনায় নিয়ে এলেন ঢালিউডের দুই তারকা চিত্রনায়িকা পপি ও চিত্রনায়ক শাকিব খান। দু’জনই নেমেছেন সঙ্গীর সন্ধানে।

সম্প্রতি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে দুই তারকাই বিয়ের ইচ্ছার কথার জানিয়েছেন। ২০১৯ সালে পপি বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু কেন এখনো বিয়ে করছেন না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়ায় বিয়ে করিনি। পাত্রের খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে।

এদিকে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পরে একাই দিনযাপন করছেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। অনেক নায়িকার সঙ্গেই তার নানা রকম সম্পর্কের খবর পাওয়া যায় গুঞ্জনের বাতাসে। তবে প্রেম নয়, শাকিব ভালো একজন সঙ্গী খুঁজছেন বিয়ের জন্য।

একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সংসার জীবন নিয়ে কী ভাবছেন জানতে চাইলে তিনি বলেন, বিয়ে তো করতে চাই। আমার পছন্দের মতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন। বউকে নিয়ে বিদেশে ঘুরতে যাওয়ার ইচ্ছার কথাও জানিয়েছেন শাকিব।

এদিকে এ দুই তারকার বিয়ে নিয়ে এমন আগ্রহে বেশ উৎসবমুখর আলোচনা চলছে সিনেমাপাড়ায়। সবাই দুই তারকাকে যোগ্য সঙ্গী বাছাই করে সংসার শুরুর জন্য শুভেচ্ছাসহ পরামর্শ দিচ্ছেন। তারকাদ্বয়ের ভক্তরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে কেমন পাত্র-পাত্রী চাই সে বিষয়ে পরামর্শ দিচ্ছেন। অনেকে আবার মজা করে নিজেদেরই পাত্র-পাত্রী দাবি করে ব্যক্তিগত যোগ্যতা প্রকাশ করছেন।

প্রসঙ্গত, শাকিব খান বর্তমানে ‘বীর’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এছাড়া ‘লন্ডন লাভ’, ‘কবি’ নামের ছবিগুলোতে তার কাজের কথা শোনা যাচ্ছে। মুক্তির অপেক্ষায় তার ‘শাহেনশাহ’ ও ‘একটু প্রেম দরকার’ নামের ছবিগুলো।

অন্যদিকে পপি অভিনীত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সাহসী যোদ্ধা’ নামের ছবিগুলো মুক্তির অপেক্ষায়। সম্প্রতি তিনি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে কার্যকরী সদস্য পদে বিজয়ী হয়ে নতুন করে আলোচনায় এসেছেন।

আপনার মতামত জানানঃ