ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   বিএনপি ‘বিষধর সাপ’

বিএনপি ‘বিষধর সাপ’

September 23, 2016 - 3:32 PM

নিজস্ব প্রতিবেদক : বিএনপিকে ‘বিষধর সাপ’ উল্লেখ করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সুযোগ পেলে এরা যেকোনো সময় ছোবল মারতে পারে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভায় এ কথা বলেন তিনি। আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ।

হাছান মাহমুদ বলেন, ‘বিএনপি হলো বিষধর সাপের মতো। সাপ যখন সুযোগ পায় তখন ফনা মেলে ছোবল দেয়। তেমনি বিএনপি আবার সুযোগ পেলে জাতিকে ছোবল দেবে। তাই আমাদের উচিত বিএনপি থেকে দূরে থাকা।’

প্রধানমন্ত্রীর কথা উল্লেখ করে তিনি বলেন, তার যুগপোযোগী নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। কিন্তু সেখানে বিএনপি-জামায়াত পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরলে আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হবে। সেখানে সবাইকে উপস্থিত থাকার আহ্বান জানান হাছান মাহমুদ।

শামসুল হক টুকু বলেন, প্রধানমন্ত্রীর পুত্র যেখানে দেশের সুনাম বয়ে আনছেন, সেখানে খালেদা জিয়ার পুত্র দেশের বাইরে বসে দেশ ধ্বংসে ষড়যন্ত্র করছেন। এতেই বোঝা যায়, কারা দেশের উন্নয়ন চায় আর কারা চায় না।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা মীর মো. আবু হানিফের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা এমএ করীম, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, ঢাকা মহানগরের সভাপতি মো. শাহাদাত হোসেন টয়েল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

আপনার মতামত জানানঃ