ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   বার্সেলোনা শিবিরে স্বস্তির নিঃশ্বাস, থাকছেন মেসি

বার্সেলোনা শিবিরে স্বস্তির নিঃশ্বাস, থাকছেন মেসি

সেপ্টেম্বর ৫, ২০২০ - ৪:৪৬ অপরাহ্ণ
বার্সেলোনা শিবিরে স্বস্তির নিঃশ্বাস

বার্সেলোনা শিবিরে স্বস্তির নিঃশ্বাস । কারণ একটাই। মেসি থাকছেন। প্রিয় ক্লাব ছেড়ে যাওয়ার যে গুঞ্জন তা শেষ পর্যন্ত সত্যি হয়নি। গেল এক সপ্তাহের সমস্ত আলোচনা-সমালোচনা ভেস্তে দিয়ে প্রিয় বার্সেলোনার সঙ্গে সমঝোতায় পৌঁছাতে পেরেছেন মেসি।

বাবা হোর্হে মেসি এবং আইনজীবীদের সঙ্গে দীর্ঘ আলোচনার পর তিনি আরো এক বছর বার্সেলোনাতেই থেকে যাবার সিদ্ধান্ত নিয়েছেন।

বার্সা ছাড়ার খবরে হতাশায় ভুগছিলেন মেসিভক্তরা। বার্সা-মেসি টানাপোড়েনে মুষড়ে পড়েছিলেন বার্সা সমর্থকরা। তবে আশার বাতি হয়ে থাকছেন মেসি। আবারো চেনা জার্সিতে মাঠ মাতাবেন ক্ষুদে জাদুকর মেসি। বার্সেলোনার হয়ে অপ্রতিরোধ্য হয়ে উঠবেন, সমর্থকদের চাওয়া এমনটাই। জাদুকরী ছন্দে বার্সেলোনার হয়ে নিজের কারিশমা দেখাবেন মেসি

২০১৫ সালে চ্যাম্পিয়নস লিগ জয়ের পর আরও তিনবার লা লিগা জিতেছেন এই আর্জেন্টাইন তারকা। তবে ইউরোপিয়ান শিরোপা অধরাই রয়ে গেছে বার্সেলোনার। তাই এই একটা অধরা স্বপ্ন পূরণের তাড়না হয়তো রয়েই গেছে মেসির।

তবে বার্সেলোনার সমর্থকরা এখনকার মতো স্বস্তির নিঃশ্বাস ফেললেও নতুন মৌসুমের খেলা তাদের জন্য হয়তো কাউন্টডাউনমাত্র। ক্লাব কিংবা বোর্ডের আমূল পরিবর্তন কিংবা নতুন মৌসুমে প্রজেক্ট সফল না হলে নতুন করে চুক্তিতে মেসি যাচ্ছেন না, এটুকু অন্তত নিশ্চিত। হয়তো পুয়োল-জাভি-ইনিয়েস্তা-সুয়ারেজের সাথে সাথে মেসিকেও খুব তাড়াতাড়ি বিদায় জানাতে হবে সমর্থকদের। ততদিন পর্যন্ত মহাকাব্যের রচনা চালু থাকবে এই জাদুকরের পায়ে, সেটাই সমর্থকদের প্রার্থনা।

আপনার মতামত জানানঃ