ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   বার্সেলোনার নতুন কোচ কোম্যান

বার্সেলোনার নতুন কোচ কোম্যান

আগস্ট ১৯, ২০২০ - ৩:৫৭ অপরাহ্ণ
বার্সেলোনার নতুন কোচ কোম্যান

বার্সেলোনার সাবেক কিংবদন্তি ডিফেন্ডার রোনাল্ড কোম্যানই হচ্ছেন ক্লাবটির নতুন কোচ । এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেয়ো। এছাড়া বার্সেলোনায় কোম্যানের পরিকল্পনার মূলে মেসি থাকবেন বলে উল্লেখ করেছেন তিনি।

কোচ হবার বিষয়ে কোম্যানের সঙ্গে আলোচনা অনেকদূর এগিয়েছে বলে জানিয়েছেন বার্তেমেয়ো, তবে এখনো চূড়ান্ত চুক্তি স্বাক্ষর হয়নি।

তিনি বলেন, সবকিছু ঠিক থাকলে আমরা কোম্যানকেই নতুন কোচ হিসেবে নিয়োগ দিচ্ছি। বার্সা ফ্যানদের চেনা এই কোচ দল এবং খেলোয়াড়দের নতুন প্রজেক্টে নেতৃত্ব দেবেন।

গোটা মৌসুম জুড়েই মাঠ এবং মাঠের বাইরে অশান্তি লেগে ছিল ন্যু ক্যাম্পে। অবশেষে বায়ার্নের বিপক্ষে হার এবং ২০০৭-০৮ এর পর প্রথমবার ট্রফিহীন মৌসুম কাটানোর পর পরিবর্তনের জোয়ার এসেছে বার্সেলোনায়। বিদায় নিতে হয়েছে কোচ কিকে সেতিয়েন, স্পোর্টিং ডিরেক্টর আবিদালকেও।

খেলোয়াড় হিসেবে বার্সেলোনার অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন কোম্যান। বার্সার হয়ে প্রথম ইউরোপিয়ান কাপ জয়ে ছিলেন অন্যতম কুশীলব। খেলা ছাড়ার পর কোম্যান কোচ হিসেবে ক্যারিয়ার শুরু করেন নেদারল্যান্ডসে। এরপর ভ্যালেন্সিয়া, সাউদাম্পটন, এভারটনের পর ২০১৮ সালে দায়িত্ব নিয়েছিলেন ডাচ জাতীয় দলের। সব ছেড়ে যোগ দিতে যাচ্ছেন পুরনো ক্লাবে।

আপনার মতামত জানানঃ