ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   বাদামতলীতে ত্রাসের রাজত্ব কায়েম করেছে মাদক সম্রাট অাজগর

বাদামতলীতে ত্রাসের রাজত্ব কায়েম করেছে মাদক সম্রাট অাজগর

September 20, 2016 - 11:19 AM

সোনাগাজী প্রতিনিধি :

সোনাগাজী -মুহুরী প্রজেক্ট সড়কের সোনাপুর ও বাদামতলি অংশে  নিয়মিত চুরি, ডাকাতি ও চিনতাইয়ের ঘটনা ঘটে। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে অস্ত্রসহ ডাকাত দলকে অাটক করেছে। তবুও থামেনি, অপ্রতিরোধ্য গতিতেই চলছে।
স্থানীয়রা জানান, বহিরাগতরা এখানে এসে এসব কর্মকান্ড ঘটায়। বাদামতলি, চর লামছি,  চর ডুব্বা ও   তিন বাড়িয়া গ্রামে বেশ কয়েকটি মাদকের অাখড়া গড়ে উঠেছে আর এসব মাদক পট্টিতে অাসা খদ্দরই চুরি চিনতাই করে থাকে।
সরেজমিনে জানা যায়, এসব মাদকের অাখড়া নিয়ন্ত্রন করে কথিত যুবলীগ নেতা অাজগর। মাদকের রমরমা বানিজ্য চালু রাখতে মাদক সেবীদের অাগ্নেয়াস্ত্র ভাড়া দিয়ে চুরি, চিনতাই, ডাকাতি করায় অাজগর। শনিবার দিবাগত রাতে ওই এলাকায় মাছের গাড়ী চিনতাইয়ে নেতৃত্ব দেয় এই অাজগর। খবর পেয়ে টহলরত পুলিশ ৪ ডাকাত সদস্যকে ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি, ২ টিরামদাসহ অাটক করে। কিন্তু টের পেয়ে নিরাপদে পালিয়ে যায় মাদক সম্রাট অাজগর। সে বাদামতলী গ্রামের ২ নং স্লুইস সংলগ্ন মো. অালমের ছেলে।
উপজেলা যুবলীগের সভাপতি অাজিজুল হক হিরন জানান,  সে যুবলীগের কোন দায়ীত্বে নেই।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জহিরুল অালম জানান, সে চিহ্নিত মাদক ব্যাবসায়ী।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,  অাজগরের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজী,   চিনতাই ও মাদক অাইনে ৯ টি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। তাকে গ্রেফতারের অব্যহত চেষ্টা চলছে।

আপনার মতামত জানানঃ