ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   বাণী কাপুরের ব্যস্ততা বাড়ছে

বাণী কাপুরের ব্যস্ততা বাড়ছে

অক্টোবর ২৫, ২০২০ - ৩:২৯ অপরাহ্ণ

মাত্র কয়েকদিনে আগে লন্ডন থেকে ‘বেলবটম’ ছবির শুটিং শেষে মুম্বাই ফিরেছেন বাণী কাপুর। আশির দশকের পটভূমিকায় স্পাই থ্রিলার অ্যাকশন ধাঁচের ছবিটিতে প্রধান নারী চরিত্রে বাণীকে দেখা যাবে। হালে করোনার লকডাউন শেষে বলিউডে কর্মচাঞ্চল্য ফিরেছে। অনেক চিত্রনির্মাতা তাদের মাঝপথে স্থগিত করা কাজ আবার শুরু করেছেন।

‘বেলবটম’ ছবির শুটিং শেষে করে তিনি উড়ে গেছেন চন্দ্রিগড়ে আয়ুশ্মান খুরানার সঙ্গে নাম ঠিক না হওয়া নতুন আরেকটি সিনেমার শুটিংয়ে অংশ নেওয়া। একের পর এক নতুন সিনেমায় নামি-দামি জনপ্রিয় নায়কদের বিপরীতে অভিনয়ের ব্যস্ততা বাণীকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছে হঠাৎ করেই।

বাণীর বলিউডে অভিনয় শুরু ২০১৩ সাল থেকে। প্রথম অভিনীত সিনেমা ‘শুদ্ধ দেশি রোমান্স’-এ দর্শকদের মনোযোগ আকর্ষণ করেছিলেন তিনি। এজন্য সেরা নতুন মুখের অভিনেত্রী হিসেবে অ্যাওয়ার্ড পান।

ইয়াশ রাজ ফিল্মসের ছবিতেই এতদিন বাণী কাপুরের ক্যারিয়ার আটকে ছিল। বিখ্যাত এই ব্যানারের তিনটি সিনেমায় অভিনয়ের চুক্তি শেষ হলেও তাদের আরেকটি নতুন সিনেমা ‘শমসেরা’য় অভিনয় করছেন তিনি। ব্রিটিশ ভারতে ২০০ বছর আগের পটভূমিকায় নির্মিত হচ্ছে ছবিটি। এখানে তার নায়ক রণবীর কাপুর। স্বাধীনতাপূর্ব ব্রিটিশ উপনিবেশিক শাসনামলে একজন দুর্ধর্ষ ডাকাতের স্বাধীনতাকামী হয়ে লড়াইয়ের গল্প তুলে ধরা হয়েছে নির্মাণাধীন ‘শামসেরা’ ছবিতে।

গত ছয় সাত বছরে বাণীর ক্যারিয়ার খুব বেশি না এগোলেও গত বছর থেকে অনেকটা গতি পেয়েছে বলা চলে। এ বছর অপ্রত্যাশিতভাবে করোনা মহামারীর বিস্তার না ঘটলে তার কাজের ব্যস্ততা আরো বেড়ে যেত নিঃসন্দেহে বলা যায়। হিন্দি সিনেমায় নতুন প্রজন্মের অনেক সুন্দরী গ্ল্যামারাস আকর্ষণীয় মেধাবী অভিনেত্রীর ভীড়ে বাণী কাপুর নিজেকে আলাদাভাবে চেনাতে সক্ষম হয়েছেন। ফলে ইয়াশ রাজ ফিল্ম’র বাইরে অন্য ব্যানারে নতুন সিনেমা ‘বেলবটম’-এ কাজ করার সুযোগ পেয়ে ক্যারিয়ারকে আরো সমৃদ্ধ করবে সন্দেহ নেই। আগামী দিনগুলো তার জন্য আরো অনেক সমৃদ্ধি ও সাফল্যের নতুন নতুন বার্তা বয়ে আনবে আশা করা যায়।

আপনার মতামত জানানঃ