ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   বাচ্চু ভাইয়ের সঙ্গে মন খুলে কথা বলা যেতঃ আলেকজান্ডার

বাচ্চু ভাইয়ের সঙ্গে মন খুলে কথা বলা যেতঃ আলেকজান্ডার

সেপ্টেম্বর ১৪, ২০২০ - ৩:২৯ অপরাহ্ণ

‘আমাদের একজন মানুষ ছিলেন, যার সাথে মন খুলে কথা বলা যেত। যার কাছে থেকে অভিনয় শিখতাম। সেই সাথে ভালো মানুষ হয়ে চলার পরামর্শ দিতেন তিনি।’ গুণী অভিনেতা সাদেক বাচ্চুর মৃত্যুর সংবাদ শোনার পর আবেগে আপ্লুত হয়ে এমনটাই বললেন চিত্রনায়ক আলেকজান্ডার বো।

তিনি বলেন, ‘অনেক গুণী মানুষ ছিলেন সাদেক বাচ্চু ভাই। তার কাছ থেকে জুনিয়র শিল্পীরা সবসময় সহযোগিতা পেতেন। তিনি অভিবাবকের মতো সবসময় আগলে রাখতে নতুন প্রজন্মকে। তার চলে যাওয়ায় চলচ্চিত্র অঙ্গন অভিবাবক শূন্য হয়ে গেল। তবে সবচেয়ে বড় যে গুণটি ছিল তার সেটি হলো তার সাথে সব বিষয়ে আলোচনা করা যেত। এক কথায় তিনি চলচ্চিত্রের মানুষদের পরিবারের একজন মনে করতেন।’

রাজধানীর মহাখালীর ইউনিভার্সাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১২টা ৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাদেক বাচ্চু। গত ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় শ্বাসকষ্ট শুরু হলে ওইদিন রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় সাদেক বাচ্চুকে। হাসপাতালে ভর্তির পর করোনা পরীক্ষা করালে শুক্রবার (১১ সেপ্টেম্বর) তার করোনা পজিটিভ আসে। তার অবস্থার অবনতি হলে সেদিনই তাকে মহাখালীর ইউনিভার্সাল হাসপাতালের লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এ গুণী অভিনেতা।

চিত্রনায়ক আলেকজান্ডার বো আরও বলেন, ‘চিরবিদায় নিয়ে সাদেক বাচ্চু ভাই আমাদের মাঝ থেকে চলে গেলেন। সবাই তার জন্য দোয়া করবেন।’।

আপনার মতামত জানানঃ